ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বার্সার পথে লেভানডোভস্কি বায়ার্নের পথে রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
বার্সার পথে লেভানডোভস্কি বায়ার্নের পথে রোনালদো!

বায়ার্ন মিউনিখ ছাড়ার কথা আগেই শোনা গিয়েছিল। গুঞ্জন রয়েছে সপ্তাহ শেষেই জার্মান ক্লাব ছেড়ে বার্সেলোনা যেতে পারেন রবার্ট লেভানডোভস্কি।

৫০ মিলিয়ন ইউরোতে বার্সেলোনায় যোগ দিতে পারেন এই পোলিশ স্ট্রাইকার। লেভার বায়ার্ন ছাড়ার গুঞ্জনের সঙ্গে আলোচনায় ক্রিস্টিয়ানো রোনালদোর ভবিষ্যৎ। লেভানডোভস্কির অভাব মেটাতে পর্তুগিজ তারকাকে নেওয়ার জন্য ঝাঁপাতে পারে বায়ার্ন।

বার্সেলোনা আগেও লেভানডোভস্কিকে নেওয়ার চেষ্টা করেছিল কিন্তু বায়ার্ন রাজি হয়নি। এ বার আরও বড় অঙ্কের প্রস্তাব দেওয়ায় বায়ার্ন রাজি বলে সংবাদ প্রকাশ করেছে বিভিন্ন গণমাধ্যম। এই সপ্তাহের মধ্যেই চুক্তি সাক্ষর হতে পারে। কিছু দিন ধরে বায়ার্নের অনুশীলনে দেরি করে ঢুকছিলেন লেভানডোভস্কি। তিনি জানিয়ে দিয়েছিলেন যে, জার্মান ক্লাবে খেলতে আগ্রহী নন। শেষ পর্যন্ত তার ইচ্ছাই পূরণ হতে চলেছে।

রোনালদোও জানিয়েছিলেন তার ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার ইচ্ছা নেই। শোনা গিয়েছিল বায়ার্ন মিউনিখ এবং চেলসি তাকে নিতে আগ্রহী। কিন্তু পরবর্তী সময় দুই দলই তাকে নেওয়ার দৌড় থেকে সরে যায়। কিন্তু লেভানডোভস্কি বায়ার্ন ছেড়ে গেলে রোনালদোর মাপের এক জন ফুটবলারকে দলে নিতে পারে জার্মান ক্লাব। সেই সম্ভাবনা একে বারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ইতিমধ্যে রোনালদো সৌদি আরবের এক ক্লাবের বিরাট অর্থের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। তাকে যদিও ম্যানচেস্টার ছেড়ে দিতে রাজি নয়।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।