ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

চুক্তি নবায়ন করলেন রবিনহো, থাকছেন কিংসেই

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
চুক্তি নবায়ন করলেন রবিনহো, থাকছেন কিংসেই

বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তি নবায়ন করেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবসন রবিনহো। আরও দুই বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন তিনি।

এবারের মৌসুমে কিংসের হয়ে দারুণ পারফর্ম করেছেন রবিনহো। তারই ধারাবাহিকতায় তার চুক্তি নবায়ন করেছে কিংস।

পারফরম্যান্সের বিচারে আগামীতে তার চুক্তি আরও বৃদ্ধি হতে পারে বলে জানানো হয়েছে কিংসের পক্ষ থেকে। আজ (১৬ জুলাই) দুপুরে আনুষ্ঠানিকভাবে উভয় পক্ষ চুক্তি পত্রে সাক্ষর করেন।  

বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তি বৃদ্ধি করতে পেরে উচ্ছ্বসিত রবিনহো। তিনি বলেন, 'খুব ভাল লাগছে। আমি খুশি। ’ আগামীতে আরও ভালো ফুটবল উপহার দেয়ার কথা জানিয়েছেন এই ফুটবলার। ‘আগামীতে আরও ভাল ফুটবল উপহার দিতে চাই। '

২০২০ সালের আগস্টে ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেন্স থেকে ধারে বসুন্ধরা কিংসে যোগ দেন। এরপর চলতি মৌসুম শুরুর আগে স্থায়ীভাবে তাকে দলে রেখে দেয় কিংস।

কিংসের জার্সিতে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলে ৫৮টি ম্যাচ খেলে ৪১ গোল করেছেন রবিনহো। জিতেছেন একটি করে লিগ শিরোপা ও ফেডারেশন কাপ। চলমান প্রিমিয়ার লিগ জয়ের দ্বারপ্রান্তে বসুন্ধরা কিংস। ১৮ জুলাই সাইফ স্পোর্টিংকে হারালেই আরও একটি লিগ শিরোপার স্বাদ পাবেন রবিনহো। চলতি লিগে এখন পর্যন্ত ১৮ ম্যাচে ১৩ গোলের পাশাপাশি করেছেন দশটি অ্যাসিস্ট রয়েছে তার।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa