ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

‘টু হট’ বলে চলে গেলেন কাবরেরা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
‘টু হট’ বলে চলে গেলেন কাবরেরা খেলা দেখতে বসেছিলেন জাতীয় দলের কোচ কাবরেরা। কিন্তু তীব্র গরমে টিকতে না পেরে ভিআইপি বক্স থেকে ড্রেসিংরুমের পাশে যান খেলা দেখতে/ছবি: শোয়েব মিথুন

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের ম্যাচগুলো আয়োজিত হচ্ছে হোম অ্যান্ড অ্যাওয়ে ভিত্তিতে।  

আজ (১৮ জুলাই) সাইফ স্পোর্টিং ক্লাবের হোম ভেন্যু মুন্সিগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামে বসুন্ধরা কিংস।

আজ জিতলেই চ্যাম্পিয়নের মালা গলায় পরবে অস্কার ব্রুজোনের দল। হ্যাটট্রিক শিরোপা উঠবে তাদের হাতে।  

এমন হাইভোল্টেজ ম্যাচ দেখতে এসেছিলেন বাংলাদেশ জাতীয় দলের কোচ হ্যাভিয়ের কাবরেরা। তবে স্টেডিয়ামের সার্বিক ব্যাবস্থাপনায় হতাশই হতে হয়েছে এই স্প্যানিশ কোচকে।

প্রেসবক্সের পাশেই বিশ্রামকক্ষে খেলা দেখতে বসেছিলেন বাংলাদেশ জাতীয় দলের কোচ হ্যাভিয়ের কাবরেরা। কাচঘেরা কক্ষটিতে আছে শুধু সিলিং ফ্যান। নেই কোনো শীতাতপ নিয়ন্ত্রণের ব্যবস্থা। অসহ্য গরম সহ্য করতে না পেরে ‘টু হট’বলে কক্ষ ত্যাগ করেন কাবরেরা। বেহাল দশায় পড়তে হয়েছে ম্যাচ কাভার করতে আসা সাংবাদিকদেরও।  

স্টেডিয়ামে প্রেসবক্স থাকলেও নেই কাজের পরিবেশ। বসার জন্য নেই পর্যাপ্ত আসন ব্যবস্থা। নেই টেবিলও। ইন্টারনেটের লাইন নিতেও রীতিমতো ঘাম ঝরাতে হয় সবাইকে। অবশেষে ইন্টারনেট মিললেও নিরবিচ্ছিন্ন সেবা মেলেনি।  

এদিকে ৩৬ ডিগ্রি তাপমাত্রা। প্রচণ্ড গরম, নেই ভালো কোনো ফ্যানের ব্যবস্থা। সংবাদকর্মীদের সহযোগীতার জন্য নেই দায়িত্বে থাকা কোনো কর্মী। অভিযোগ জানাতে গিয়েও আরেক ভোগান্তি। এ সমস্যার কথা শোনার কেউ নেই। গরমে টিকতে না পেরে গায়ের শার্ট কিংবা টি-শার্ট খুলে কাজ করতে হয়েছে ম্যাচ কভার করতে আসা সাংবাদিকদের।

সবমিলিয়ে বিশেষ এই ম্যাচ কভার করতে এসে চরম বাজে অভিজ্ঞতাই হলো ঢাকা থেকে মুন্সিগঞ্জে আসা সাংবাদিকদের। ভোগান্তি থাকলেও সেই সমস্যায় কর্ণপাত করার মতো ছিলেন না কেউ। আসরের শুরু থেকেই এমন বাজে অভিজ্ঞতাই সঙ্গী হয়েছে ম্যাচ কভার করতে আসা সাংবাদিকদের। তবু বদলায়নি দৃশ্যপট।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa