ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

৩৫ মিনিটের ঝড়ে তছনছ ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
৩৫ মিনিটের ঝড়ে তছনছ ইউনাইটেড

শক্তি ও সাফল্যের বিচারে ব্রেন্টফোর্ড অনেক পিছিয়ে। অথচ এই পুঁচকে দলের কাছেই ৩৫ মিনিটে চার গোল হজম করল ম্যানচেস্টার ইউনাইটেড।

ওই ঝড়ের পর আর ঘুরেই দাঁড়াতে পারেনি রেড ডেভিলরা।

প্রিমিয়ার লিগের চলতি আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে শনিবার রাতে ০-৪ গোলে হেরেছে ইউনেইটেড।  

ঘরের মাঠ জিটেক কমিউনিটি স্টেডিয়ামে এরিক টেন হাগের শিষ্যদের রক্ষণভাগকে নিয়ে রীতিমতো ছেলেখেলা করল ব্রেন্টফোর্ড। মাত্র দশম মিনিটেই দারুণ এক দূরপাল্লার শটে লক্ষ্যভেদ করেন স্বাগতিকদের জশ ডাসিলভা। এরপর ঘুরে দাঁড়ানো তো দূরে থাক উল্টো পরবর্তী ২৫ মিনিটে আরও তিন গোল হজম করে ইউনাইটেড।

১৮তম মিনিটে ক্রিস্টিয়ান এরিকসেনের কাছ থেকে বল কেড়ে নিয়ে দারুণ দক্ষতায় ব্যবধান দ্বিগুণ করেন মাথিয়াস ইয়েনসেন। এরপর যথাক্রমে ৩০ ও ৩৫ মিনিটে ইউনাইটেডের জাল কাঁপান বেন মি ও ব্রায়ান এমবেউমো। ম্যাচ থেকে আসলে তখনই ছিটকে যান সফরকারীরা। এরপর আর তারা ঘুরে দাঁড়াতে পারেনি।

এই নিয়ে টানা ৭ ম্যাচে হারলো ইউনাইটেড; ১৯৩৬ সালের পর এমন লজ্জা পেল তারা। তাছাড়া গত মৌসুমের শুরু থেকে এখন পর্যন্ত লিগে এ নিয়ে সাতবার ৪ বা তার বেশি গোল হজম করল ইউনাইটেড। অন্যদিকে ব্রেন্টফোর্ড পেল ঐতিহাসিক এক জয়।  

আগামী ২২ আগস্ট ওল্ড ট্রাফোর্ডে লিভারপুলের মুখোমুখি হবে ইউনাইটেড। কিন্তু মহারণের আগে বেশ বড় রকমের ধাক্কা খেলেন টেন হাগ। উইং থেকে সরিয়ে এই ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোকে স্ট্রাইকার হিসেবে খেলিয়েছিলেন ডাচ কোচ। পর্তুগিজ তারকাকে আজ প্রথম একাদশেও রাখেন তিনি। কিন্তু তাতেও কোনো কাজ হলো না। রোনালদো থাকলেন নিজের ছায়া হয়ে। আর দলও বড় হার এড়াতে পারল না।

এই নিয়ে টানা দুই ম্যাচে হেরে পয়েন্ট তালিকার একদম নিচে চলে গেল ইউনাইটেড।

বাংলাদেশ সময়: ০১০৩ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa