ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

‘ধৈর্য’ ধরতে বললেন বার্সেলোনা কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
‘ধৈর্য’ ধরতে বললেন বার্সেলোনা কোচ

দলবদলের মৌসুমে একের পর এক চমক দেখিয়েছে বার্সেলোনা। কিন্তু মৌসুমের শুরুটা তাদের ভালো হয়নি।

রায়ো ভায়োকানোর বিপক্ষে ড্র করে লা লিগা শুরু করেছে জাভি হার্নান্দেজের দল। যদিও ম্যাচে দাপট দেখিয়েছে তার দলই। তবে গোলমুখে নেওয়া ২১ শটের কেবল ছয়টি রাখতে পেরেছিল লক্ষ্যে।  

রায়ো ভায়োকানোর বিপক্ষে ড্রয়ের পর বার্সেলোনা কোচ জাভি ধৈর্য ধরার পরামর্শ দিয়েছেন তাদের ওপর বিশ্বাস রেখেছেন এমন সমর্থকদের। গত কয়েক সপ্তাহে দলে ভেড়ানো খেলোয়াড়দের নিবন্ধন করাতে শেষ মুহূর্ত অবধি অপেক্ষা করতে হয়েছে বার্সাকে। জাভি বলছেন, এই খেলোয়াড়দের নিয়ে তৈরি মডেলে আস্থা রাখতে হবে।  

তিনি বলেছেন, ‘আমরা মানুষকে দেখাতে চাই সঠিক পথে আছি। কারণ আমরা কিছুটা প্রত্যাশা দেখিয়েছি কিন্তু এটা কেবলই শুরু। এই দলের প্রতি যাদের বিশ্বাস আছে, তাদের আমি ধৈর্য ধরতে বলবো। আজকের ম্যাচ হতাশাজনক ছিল কিন্তু এটা শুধুই শুরু। আমাদের খেলার এই ধরনে আস্থা রাখতে হবে, এটাই আমাদের সাফল্যে পৌঁছে দেবে।  

আগামী সপ্তাহে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে মাঠে নামবে বার্সা। এর আগেই বাকি থাকা জুলোস কুন্দের নিবন্ধন করার সুযোগ বার্সার। জাভি বলছেন, প্রত্যাশার ভারের কারণে ভায়োকানোর বিপক্ষে এমন ফল করতে হয়েছে তাদের।  

তিনি বলেছেন, ‘প্রত্যাশার কারণে আমার মনে হয় দল= কিছুটা ভারি ও চিন্তিত হয়ে পড়েছিল। আমি তাদের বলার চেষ্টা করেছি, চাপটা এখন আমার। কিন্তু রায়োও খুব ভালো টেকনিক্যাল কাজ করেছে। ’

বাংলাদেশ সময় : ১২০৫, আগস্ট ১৪, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa