ঢাকা, শনিবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৮ অক্টোবর ২০২২, ১১ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

পিএসজি কোচের সিদ্ধান্ত/

প্রথম পেনাল্টি নেবেন এমবাপ্পে, পরেরটা নেইমার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
প্রথম পেনাল্টি নেবেন এমবাপ্পে, পরেরটা নেইমার!

অবশেষে 'পেনাল্টিগেট কেলেঙ্কারি'র সমাধান খুঁজে পেয়েছেন ক্রিস্তফ গালতিয়ের। পিএসজি কোচ সিদ্ধান্ত নিয়েছেন, এরপর থেকে প্রথম পেনাল্টি নেবেন কিলিয়ান এমবাপ্পে, পরেরটা নেবেন নেইমার।

 

স্প্যানিশ সংবাদমাধ্যম 'মার্কা' জানিয়েছে, পেনাল্টি শট নেওয়া ইস্যুতে ঝামেলার পর নেইমার ও এমবাপ্পের সঙ্গে আলোচনায় বসেছিলেন পিএসজি কোচ। সেই আলোচনা শেষে এমবাপ্পেকেই প্রথম পেনাল্টি শট নেওয়ার জন্য বাছাই করা হয়।

'মার্কা' আরও জানিয়েছে, নেইমার ও এমবাপ্পের ঝগড়া দ্রুত থামানোর উদ্যোগ নেয় পিএসজির মালিকপক্ষ। এজন্য কোচের সঙ্গে আলোচনায় বসানো হয় তাদের। কারণ ঝামেলার খবর এরইমধ্যে সমালোচনার ঝড় বইয়ে দিয়েছে।  

মেসি, নেইমারের মতো সিনিয়রদের সঙ্গে এমবাপ্পের আচরণ সমর্থকরাও মানতে পারছিল না। কিন্তু এত কিছুর পরও ফরাসি ফরোয়ার্ডকেই প্রথম পেনাল্টি নেওয়ার সুযোগ দিল প্যারিসিয়ানরা। কিন্তু মঁপেলিয়ের বিপক্ষে ৫-২ গোলে জয় পাওয়া ম্যাচে এমবাপ্পের আচরণ নিয়ে অস্বস্তি কাটছে না পিএসজি সমর্থকদের। এমনকি ওই ঘটনায় অবাক হয়েছেন ক্লাবের ক্রীড়া পরিচালক লুইস ক্যাম্পোস।  

এদিকে পিএসজি কোচের সিদ্ধান্তে এটাও স্পষ্ট যে, দলের প্রথম পেনাল্টি শট নেওয়াদের মধ্যে মেসিও নেই। কিন্তু আর্জেন্টাইন ফরোয়ার্ড এই ইগোর লড়াইয়ে জড়াতে চাইছেন না।  

আরও পড়ুন-      ড্রেসিংরুমে নেইমার-এমবাপ্পের মারামারি
                       এমবাপ্পের কর্তৃত্ব কমাতে নেইমারের পক্ষে মেসি
                       মেসিকে অসম্মান করায় এমবাপ্পের ওপর চটেছেন রুনি

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa