ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

টুখেলের জায়গায় পটারকে বসাল চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
টুখেলের জায়গায় পটারকে বসাল চেলসি

ডাগআউটে এসেই দলকে জেতালেন চ্যাম্পিয়ন্স লিগ। প্রিমিয়ার লিগ শেষ করলেন শেষ চারে থেকে।

তারপরও টিকলো না টমাস টুখেলের চাকরি। ইতোমধ্যেই নতুন কোচ নিয়োগ দিয়ে ফেলেছে ক্লাবটি। ব্রাইটন থেকে ব্লুজদের হয়ে দায়িত্ব নিলেন গ্রাহাম পটার।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) নিজেদের ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে চেলসি। পাঁচ বছরের চুক্তিতে ইংলিশ এই কোচকে দলে ভিড়িয়েছে লন্ডনের ক্লাবটি।

চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচেই দিনামো জাগরেবের বিপক্ষে ১-০ ব্যবধানে হারে চেলসি। পরদিনই দল থেকে অব্যাহতি দেওয়া হয় টুখেলকে। এর আগে থেকেই অবশ্য চাপে ছিলেন জার্মান এই কোচ। কারণ প্রিমিয়ার লিগেও দলের পারফরম্যান্স ঠিক রাখতে পারেননি তিনি। ৬ ম‍্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের ছয়ে অবস্থান ব্লুজদের। সবকিছু মিলিয়ে আর টিকলো না টুখেলের চাকরি।

নতুন কোচ পটারের শুরু হবে ফুলহ্যামের বিপক্ষে; ১০ সেপ্টেম্বর। ইংলিশ এই কোচ ব্রাইটনের দায়িত্ব নিয়েই দলটিকে দারুণ শুরু করিয়েছেন। অপেক্ষাকৃত ছোট এই ক্লাবটি পটারের অধীনে ৬ ম্যাচ খেলে ৪ জয় ও ১ ড্রয়ে ১১ পয়েন্ট নিয়ে টেবিলের চারে অবস্থান করছে। এতেই বুঝা যায় চেলসির হয়ে কতটুকু ভালো করবেন তিনি। এখন শুধু ম্যাচ মাঠ গড়াবার অপেক্ষা।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa