ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

সাবিনাদের শুভেচ্ছা জানালেন ব্রেট লি

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
সাবিনাদের শুভেচ্ছা জানালেন ব্রেট লি

নেপালের কাঠমান্ডুতে সবচেয়ে অভিজাত হোটেল সলটিতে রয়েছে বাংলাদেশ দল। আজ অনুশীলনে যাওয়ার মুহূর্তে সাবিনারা দেখা পান অস্ট্রেলিয়াপ সাবেক তারকা ফাস্ট বোলার ব্রেট লির।

 

মালদ্বীপকে ৩-০ গোলে হারিয়ে নারী সাফ চ্যাম্পিয়নশিপে শুভসূচনা করেছে বাংলাদেশ দল। শনিবার পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে মাঠে নামবেন সাবিনা-সানজিদারা। এই ম্যাচের আগে বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা তারকা ব্রেট লি’র শুভেচ্ছা পেলো বাংলাদেশ।

বিশ্ব ক্রিকেটের এক তারকাকে কাছে পেয়ে সাবিনারা বেশ উচ্ছ্বসিত হন। অধিনায়ক সাবিনা খাতুনকে বিশেষভাবে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে লির সঙ্গে। সাবিনার কাছে বাংলাদেশ দলের জন্য শুভকামনাও জানিয়েছেন বিশ্বকাপজয়ী তারকা।  

একে একে প্রায় সবাই ব্রেট লি’র সঙ্গে ছবি তোলেন। ব্রেট লিও সবার সঙ্গে হাসিমুখে কথা বলেন। পরে সবাই মিলে একসঙ্গে গ্রুপ ছবিও তোলেন। এসময় বাংলাদেশ অধিনায়ক সাবিনা খাতুনের সঙ্গে আলাদাভাবে কথা বলে, টুর্নামেন্টের সামনের দিনগুলোর জন্য শুভেচ্ছা ও শুভকামনা জানান লি।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২২
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa