ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

কেরানীগঞ্জে নসরুল হামিদ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
কেরানীগঞ্জে নসরুল হামিদ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলায় নসরুল হামিদ ফুটবল টুর্নামেন্টর উদ্বোধন হয়েছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

ওই উপজেলার কোন্ডা ইউনিয়নের জাজিরা উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। থানার পাঁচটি ইউনিয়ন থেকে মোট পাঁচটি দল টুর্নামেন্টে অংশ করছে।  

উদ্বোধনী খেলায় কোন্ডা ইউনিয়ন একাদশ ১-০ গোলের ব্যবধানে হারায় শুভাঢ্যা ইউনিয়ন একাদশকে। রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত টুনামেন্টের ফাইনাল খেলা হবে আগামী ১৪ অক্টোবর।

বিশিষ্ট ক্রীড়া সংগঠক অ্যাডভোকেট জাকির হোসেনের সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি উদ্বোধনী বক্তব্যে বলেন, কেরানীগঞ্জে সব চাইতে বেশি অগ্রাধিকার পাবে খেলোয়াড়রা, আর এখান থেকেই তৈরি হবে জাতীয় দলের সব ধরনের খেলোয়াড়। তাই কেরানীগঞ্জের সব মাঠগুলোকে খেলার উপযোগী করে তৈরি করা হচ্ছে।

এ সময় অন্যানের মধ্যে শুভাঢ্যা চেয়ারম্যান ইকবাল হোসেন, জিনজিরা ইউনিয়ন চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, কোন্ডা ইউনিয়ন চেয়ারম্যান সাইদুর রহমান চৌধুরী ফারুকসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa