ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বাফুফের কোরআন খতম ও দোয়া

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বাফুফের কোরআন খতম ও দোয়া

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধুলার খবর রাখেন সব সময়ই। আজ ক্রীড়ামোদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন ছিল।

ক্রীড়াঙ্গনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়েছে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আজ সকালে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কোরআন খতম দিয়েছে। দুপুরে সাফ জয়ী নারীরা প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটার পাশাপাশি দীর্ঘায়ু কামনা করেছেন। প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনও (বিএও) বিকাল তিনটায় ডাচ বাংলা ব্যাংক অডিটোরিয়াম, অলিম্পিক ভবনে কেক কাটার অনুষ্ঠান আয়োজনের মধ্যে দিয়ে দিবসটি উদযাপন করে। বিওএ’র মহাসচিব জনাব সৈয়দ শাহেদ রেজাসহ বিওএ’র কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্যগণ, বিভিন্ন ফেডারেশনের কর্মকর্তাগণ, বিওএ’র কর্মকর্তা ও কর্মচারীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়া শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আজ আলোচনা সভার আয়োজন করেছিল যুব ও ক্রীড়া উপ-কমিটি। আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টু, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান শফিউল আরেফিন টুটুল সহ বিশিষ্ট ক্রীড়াবিদ সংগঠকরা ছিলেন। এই অনুষ্ঠানে আলোচনা সভার পাশাপাশি কেক কাটা হয়।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa