ঢাকা, সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ২৮ নভেম্বর ২০২২, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

বাফুফের হসপিটালিটি পার্টনার ইন্টারকন্টিনেন্টাল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২২
বাফুফের হসপিটালিটি পার্টনার ইন্টারকন্টিনেন্টাল

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও হোটেল ইন্টারকন্টিনেন্টালের সঙ্গে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তিতে আসন্ন এএফসি অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপের বাছাইয়ে বাফুফের হসপিটালিটি পার্টনার হয়েছে হোটেল ইন্টারকন্টিনেন্টাল।

আপাতত এএফসি অনূর্ধ্ব-১৭ নিয়ে চুক্তি হলেও বাফুফের সঙ্গে চার বছর পথ চলার পরিকল্পনা দেশের এই শীর্ষ হোটেলটির। হোটেল ইন্টারকন্টিনেন্টালের এমডি আতিকুর রহমান বলেন, ‘আমরা আসলে দীর্ঘদিন ফুটবলের সঙ্গে থাকতে চাই। নীতিগতভাবে চার বছর বাফুফের সঙ্গে থাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বলেন, ‘এটা বাংলাদেশের ফুটবলের জন্য দারুণ বিষয়। আমরা তাদের প্রস্তাবনা পেয়েছি, আশা করি সামনের দিনগুলোতে ইন্টারকন্টিনেন্টালের সঙ্গে থাকবে ফুটবল। ’

ইন্টারকন্টিনেন্টালের এমডি সরকারের যুগ্ম সচিব এবং বাফুফের ডেভেলপমেন্ট কমিটির সদস্য আতিকুর রহমান বলেন, ‘অনেক সরকারি অফিসার ফুটবলে আসতে চায়। আশা করি তারা সম্পৃক্ত হলে ফুটবল উন্নয়নে আরো ভুমিকা রাখতে পারবে। ’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফে সহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিক, নির্বাহী সদস্য ইমতিয়াজ হামিদ সবুজ, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ ও ইন্টারকন্টিনেন্টালের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa