ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শাখতারের মাঠে রিয়ালের ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
শাখতারের মাঠে রিয়ালের ড্র

গত মৌসুমে ছন্দে থাকা রিয়াল মাদ্রিদ এই মৌসুমে আগের খেলা খেলতে ব্যর্থ হচ্ছে। শাখতার দোনেৎস্কের বিপক্ষে বেশ কয়েকটি আক্রমণ চালিয়েও প্রথমার্ধে একটি বলও জালে জড়াতে পারেনি দলটি।

বিরতির পর গোল পায় শাখতার। তবে শেষদিকে গিয়ে রোমাঞ্চ জাগিয়ে গোল শোধ দেয় রিয়াল।

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের সঙ্গে ১-১ গোলের ড্র করে শাখতার। ক্লাবটির হয়ে একমাত্র গোলটি করেন ওলেক্সান্দর জুভকভ। রিয়ালের হয়ে গোলটি করেন আন্টোনিও রুডিগার।

ঘরের মাঠে শুরু থেকেই রিয়াল মাদ্রিদকে তেমন আক্রমণের সুযোগ দেয়নি শাখতার। তারপরও প্রথমার্ধে দারুণ দুইটি সুযোগ তৈরি করে স্প্যানিশ ক্লাবটি। ৩৬তম মিনিটে কর্ণার থেকে উড়ে আসা বল নিয়ন্ত্রনে নিয়ে রদ্রিগোকে পাস দেন বেনজেমা। বক্সে কয়েকজন ডিফেন্ডারকে পরাস্ত করে গোলপোস্টের বাইরে শট নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। চার মিনিট পর ভালভার্দের বুলেট গতির শট ঠেকিয়ে দেন শাখতার গোলরক্ষক।

বিরতির পর খেলতে নেমেই গোলের দেখা পায় শাখতার। মিখাইলিছেনকোর ক্রস বক্স থেকে দারুন শটে লক্ষ্যভেদ করেন জুভকভ। এরপর বেশ কয়েকটি আক্রমণ শানায় রিয়াল। তবে শাখতারের রক্ষণদেয়াল ভেদ করা কষ্টসাধ্য ছিল রিয়ালের জন্য। যোগ করা সময়ে গিয়ে শেষ পর্যন্ত গোল পায় ক্লাবটি। টনি ক্রুসের দারুণ এক ক্রস থেকে লক্ষ্যভেদ করেন রুডিগার।  

একই সময়ে শুরু হওয়া আরেক ম্যাচে স্প্যানিশ ক্লাব সেভিয়ার সঙ্গে ১-১ গোলের ড্র করে জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড।

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।