ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজিতে মেসি-নেইমার-এমবাপ্পেকে পেয়ে কোচের স্বর্গীয় অনুভূতি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
পিএসজিতে মেসি-নেইমার-এমবাপ্পেকে পেয়ে কোচের স্বর্গীয় অনুভূতি

চলতি মৌসুমে দারুণ ফর্মে আছে ফরাসি জায়ান্ট প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। লিগ ওয়ানের পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগে ছন্দে রয়েছে দলটি।

গতকাল রাতে ম্যাকাবি খাইফাকে ৭-২ ব্যবধানে উড়িয়ে এই প্রতিযোগীতার পরবর্তী পর্ব নিশ্চিত করেছে তারা। ম্যাচে মেসি-এমবাপ্পের পাশাপাশি গোল পান নেইমারও।

পিএসজির এই ‘এমএনএম’ ত্রয়ী প্রত্যেক ম্যাচেই আলো ছড়িয়ে যাচ্ছেন। চলতি মৌসুম ক্লাবের হয়ে করা ৫০ গোলের মধ্যে ৪০টিই করেন তারা। যেখানে কিলিয়ান এমবাপ্পে ১৬, নেইমার ১৩ ও মেসি করেছেন ১১ গোল। অ্যাসিস্টেও সবার উপরে এই তিন তারকা। মেসি ১২, নেইমার ১০ ও এমবাপ্পে ৪ অ্যাসিস্ট নিয়ে নিজেদের যোগ্যতার জানান দিয়ে যাচ্ছেন।  

উড়ন্ত ফর্মে থাকা এই তিন তারকাকে এক দলে পাওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করছেন পিএসিজ কোচ ক্রিস্তফ গালতিয়ের। তার কাছে দলটিকে স্বর্গ মনে হচ্ছে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে গালতিয়ের বলেন, ‘আমি দেখেছি, খেলোয়াড়রা উপভোগ করছে, আর এটা খুবই গুরুত্বপূর্ণ। আমাকে ভাবতে হয়েছিল, আমাদের দুর্দান্ত তিনজন খেলোয়াড় কীভাবে নিজেদের যথাসম্ভব সেরাটা প্রকাশ করতে পারে। ’

‘তাদের অনুশীলন করানো, প্রতিদিন তাদের খেলা দেখা খুবই আনন্দদায়ক। একজন কোচের জন্য এটা স্বর্গীয়। ’

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে নভেম্বর মাসের ৩ তারিখে জুভেন্টাসের মুখোমুখি হবে পিএসজি।  

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।