ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

অনুশীলন বাদ দিয়ে যা করেছেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
অনুশীলন বাদ দিয়ে যা করেছেন মেসি

কাতারে পৌঁছানোর দিনই অনুশীলন সূচি রাখে আর্জেন্টিনা ফুটবল দল। কিন্তু গতকাল সেই অনুশীলনে ছিলেন না দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি।

ছিলেন না আনহেল দি মারিয়াও।

প্রায় ৪০০ জনের মতো সাংবাদিক অপেক্ষায় ছিলেন মেসিকে এক নজর দেখার জন্য। কিন্তু দিনশেষে তাদের হতাশ হয়েই ফিরতে হয়েছে। তবে সঙ্গে দুশ্চিন্তাও ভর করছিল, মেসি কি তাহলে চোটে পড়েছেন? তবে আর্জেন্টিনার সংবাদমাধ্যম ওলে জানায়, মেসি অনুশীলন বাদ দিয়ে সেদিন শুধু জিম সেশনে সময় কাটান। তার সঙ্গে ছিলেন রদ্রিগো দে পল, লিয়ান্দ্রো পারদেস, দি মারিয়া ও নিকোলাস ওতামেন্দি।

কাতারে পা রাখার আগে প্রীতি ম্যাচে সংযুক্ত আরব আমিরাতকে ৫-০ গোলে উড়িয়ে দেয় আর্জেন্টিনা। মেসি এক গোলও করেন তাতে। তবে ওই ম্যাচের পরই আর্জেন্টিনার বিশ্বকাপ স্কোয়াডে পরিবর্তন আনেন কোচ লিওনেল স্কালোনি। ইনজুরিতে পড়া নিকোলাস গনসালেস ও হোয়াকিন কোরেয়ার বদলে দলে ডাকা আনহেল কোরেয়া ও থিয়াগো আলমাদাকে।  

তাই অনুশীলনে মেসির না থাকাটা ভড়কে দিয়েছিল অনেককেই। কেননা এটাই তার শেষ বিশ্বকাপ এবং একইসঙ্গে চ্যাম্পিয়ন হওয়ার শেষ সুযোগও। সেই লক্ষ্যে আগামী ২২ নভেম্বর নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে নামবে আলবিসেলেস্তেরা। গ্রুপে তাদের বাকি দুই প্রতিপক্ষ পোল্যান্ড ও মেক্সিকো।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এএইচএস   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।