ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

আর্জেন্টিনাকে হারানোয় সৌদিতে রাষ্ট্রীয় ছুটি ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
আর্জেন্টিনাকে হারানোয় সৌদিতে রাষ্ট্রীয় ছুটি ঘোষণা

২০২২ কাতার বিশ্বকাপের তৃতীয় দিনে পুরো ফুটবলবিশ্বকে চমকে দিয়েছে সৌদি আরব। আসরে নিজেদের প্রথম ম্যাচে তারা  'হট ফেভারিট' আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়ে দিয়েছে।

দলটির জন্য এ এক অবিস্মরণীয় জয়। তাইতো শেষ বাঁশি বাজার পর থেকেই আনন্দের বন্যায় ভাসছেন মধ্যপ্রাচ্যের তেলসমৃদ্ধ দেশটির ফুটবলভক্তরা।  

টানা ৩৬ ম্যাচ অপরাজিত থেকে বিশ্বকাপে আসা আলবিসেলেস্তেদের বিপক্ষে পাওয়া এই জয়টিকে স্মরণীয় করে রাখতে আগামী বুধবার (২৩ নভেম্বর) সারা দেশে ছুটি ঘোষণা করেছে সৌদি সরকার।  

আরব নিউজের খবরে বলা হয়েছে, দোহার লুসাইল স্টেডিয়ামে মেসিদের বিপক্ষে জাতীয় দলের জয় উদযাপনের জন্য সৌদি ক্রাউন প্রিন্স যুবরাজ মোহাম্মদ বিন সালমানের একটি পরামর্শ অনুমোদন করেছেন দেশটির বাদশাহ সালমান। বিজয় উদযাপন করতে বুধবার ছুটি ঘোষণা করা হয়েছে।

সৌদি প্রেস এজেন্সি জানিয়েছে, বুধবার সব সরকারি ও বেসরকারি কর্মকর্তা-কর্মচারী এবং সকল পর্যায়ে শিক্ষার্থীদের ছুটি দেওয়া হবে।  

অবশ্য ছুটি ঘোষণার আগেই সৌদি আরবের রাস্তায় নেমে এসেছেন সমর্থকরা। সৌদি আরবের জাতীয় পতাকা হাতে এবং জাতীয় দলের জার্সি গায়ে নেচেগেয়ে উল্লাস প্রকাশ করছেন তারা।  

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।