ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমারের সঙ্গে গ্রুপ পর্ব শেষ আরেক ব্রাজিলিয়ানের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
নেইমারের সঙ্গে গ্রুপ পর্ব শেষ আরেক ব্রাজিলিয়ানের

বিশ্বকাপ প্রথম ম্যাচটা জয় দিয়েই শুরু করেছে ব্রাজিল। কিন্তু এরপর থেকেই একের পর এক দুঃসংবাদ শুনতে হচ্ছে তাদের।

নেইমারের পর এবার বিশ্বকাপের গ্রুপ পর্বে থেকে ছিটকে গেলে রাইটব্যাক দানিলো।   তিনিও গোড়ালির ইনজুরিতে ভুগছেন। ঠিক নেইমারের মতোই। তাই সুইজারল্যান্ড ও ক্যামেরুনের বিপক্ষে ম্যাচে তাদেরকে পাচ্ছেন না কোচ তিতে।

দুজনের ইনজুরির ব্যাপারে  ব্রাজিলের দলীয় চিকিৎসক রদ্রিগো লাসমার বলেন, 'নেইমার ও দানিলোকে এমআরআই করানো হয় শুক্রবার বিকেলে এবং আমরা দুজনের গোড়ালির লিগামেন্টে চোট খুঁজে পাই। নিশ্চিতভাবেই পরের ম্যাচ মিস করবে তারা। আমরা সতর্ক থাকবে কারণ  তাদের চিকিৎসা করা হবে যাতে করে বিশ্বকাপে ফের খেলতে পারেন তারা। '

সার্বিয়ার বিপক্ষে ম্যাচে নিজের সেরা ছন্দে ছিলেন না নেইমার। তবে সর্বোচ্চ ফাউলের শিকার হয়েছিলেন তিনি। অস্বস্তি অনুভব করায় ম্যাচের ৮০ মিনিটে তাকে মাঠ থেকে তুলে নেন কোচ তিতে। তখনই জানা যায় ডান পায়ের গোড়ালি মচকে গেছে এই ফরোয়ার্ডের। যেখানে গত কয়েকবছরে বেশ ধকল গেছে তার।

ব্রাজিলের সমস্যার এখানেই শেষ নয়। অসুস্থতার কারণে সুইজারল্যান্ডের বিপক্ষে নাও খেলতে পারেন উইঙ্গার অ্যান্টনি ও মিডফিল্ডার লুকাস পাকেতা। এদিকে আগামী সোমবার সুইজারল্যান্ডের মুখোমুখি হবে ব্রাজিল। ২ ডিসেম্বর গ্রুপের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে নামবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২

এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।