ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

নেইমারকে নিয়ে স্বস্তির খবর পেল ব্রাজিল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
নেইমারকে নিয়ে স্বস্তির খবর পেল ব্রাজিল

জয় দিয়ে ব্রাজিলের বিশ্বকাপ মিশন শুরু হলেও নেইমারের চোট দুশ্চিন্তায় ফেলেছিল দলকে। তবে সুখের কথা হলো, ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণের পর ব্রাজিল শিবিরকে স্বস্তির সংবাদই দিয়েছেন দলের চিকিৎসকরা।

সংবাদ মাধ্যম এল গ্লোবোর তথ্যমতে, ব্রাজিল দলের চিকিৎসকরা জানিয়েছেন, দ্রুতই মাঠে ফিরতে পারবেন ব্রাজিল ফুটবল দলের পোস্টার বয় নেইমার।

বৃহস্পতিবার কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে সার্বিয়ার বিপক্ষে রিচার্লিসনের জোড়া গোলে ২-০ ব্যবধানে জয় পায় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল।

খেলায় গোল করতে না পারলেও দলটির এমন জয়ে বড় ভূমিকা রেখেছেন নেইমার। আর এ কারণে সার্বিয়া ম্যাচে ৯ বার ফাউলের শিকার হন ব্রাজিলের এই মহাতারকা।

কিন্তু ম্যাচের ১০ মিনিট বাকি থাকতেই ডান পায়ের গোড়ালিতে চোট নিয়ে মাঠ ছাড়েন তিনি। ২-০ গোলের দারুণ জয়ের দিনেও যা বড় দুশ্চিন্তায়ই ফেলে দিয়েছিল ব্রাজিল কোচ তিতেকে।

সুস্থ হলেও আগামী ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে নেইমারকে মাঠে নামাবেন না ব্রাজিল কোচ তিতে। এই ম্যাচে জয় পেলে ব্রাজিলের শেষ ১৬ অনেকটাই নিশ্চিত হয়ে যাবে। পরিস্থিতি বিচারে পরের ম্যাচেও বিশ্রাম দেওয়া হতে পারে তাকে। শেষ ১৬’র ম্যাচেই মাঠে নামতে পারেন নেইমার।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।