ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফ্রান্স

ফ্রান্স বাংলা প্রেসক্লাবের কমিটি গঠন

প্যারিস থেকে দেবেশ বড়ুয়া | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
ফ্রান্স বাংলা প্রেসক্লাবের কমিটি গঠন

বহুল প্রতীক্ষিত ফ্রান্স বাংলা প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। চ্যানেল এস ও একাত্তর টিভির ইউরোপের প্রতিনিধি নুরুল ওয়াহিদকে সভাপতি, এনটিভি প্রতিনিধি খান বাবু রুমেলকে সাধারণ সম্পাদক ও বাংলাদেশ নিউজ এজেন্সি বিএনএ-এর সম্পাদক মোহাম্মদ মাহবুব হোসাইনকে কোষাধ্যক্ষ এবং এটিএন বাংলা ও এটিএন নিউজের দেবেশ বড়ুয়াকে ১ নং সদস্য করে ২০১৫-২০১৭ সালের জন্য ৩১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।



 ফ্রান্সের রাজধানী প্যারিসের বাঙ্গালি অধ্যুষিত গারদো নর্দের একটি অভিজাত রেঁস্তোরায় ফ্রান্সে  কর্মরত বাংলা মিডিয়ার সংবাদ কর্মীদের নিয়ে এ কমিটি  গঠন করা হয়। কমিটির  অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি প্রবাস বাংলার সম্পাদক অধ্যাপক অপু আলম, সহ-সভাপতি জালালাবাদ ও ইনকিলাব প্রতিনিধি দেলওয়ার হোসেন সেলিম ও নয়া দিগন্ত প্রতিনিধি মুহাম্মদ নূরুল ইসলাম। যুগ্ম সম্পাদক চ্যানেল আই প্রতিনিধি সৈয়দ সাহিল, সাংগঠনিক সম্পাদক বাংলা ভিশন প্রতিনিধি ফয়সাল আহম্মদ দীপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এ টিভি প্রতিনিধি আব্দুল মালেক হিমু, তথ্য ও গবেষণা সম্পাদক বাংলার আলো প্রতিনিধি ফরিদ আহমেদ রনি, দপ্তর সম্পাদক শ্যামল সিলেট প্রতিনিধি বাসুদেপ গোস্বামী , সাংস্কৃতিক সম্পাদক দেশ কণ্ঠ প্রতিনিধি মুহাম্মদ ইবরাহীম ভুইয়া, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইউরোপের কথা প্রতিনিধি ওবায়দুর রহমান,সহ-দপ্তর সম্পাদক নিউজকক্স২৪.কম প্রতিনিধি সুনন্দন বড়ুয়া।

কমিটির নির্বাহী সদস্য এটিএন বাংলা ও এটিএন নিউজ প্রতিনিধি দেবেশ বড়ুয়া, মানব জমিন প্রতিনিধি ও ফ্রান্স বাংলা দর্পন সম্পাদক শামসুল ইসলাম ও কুমিল্লার কথা প্রতিনিধি কাজী হাবীবুর রহমান।

সাধারণ সদস্যরা হলেন দেশ বাণী প্রতিনিধি গোলাম ফারুক ভূঁইয়া, ঠিকানা প্রতিনিধি কামাল আহমদ, চ্যানেল এস প্রতিনিধি সেলিম চৌধুরী, মুক্ত কথা সম্পাদক বদরুজ্জামান, ফ্রি ল্যান্স সাংবাদিক ওয়াহিদুজ্জামান, ফ্রি ল্যান্স সাংবাদিক তোফায়েল আহম্মদ, ফ্রি ল্যান্স সাংবাদিক আরিফুজ্জামান ইমন, ফ্রি ল্যান্স সাংবাদিক খালেদ গোলাম কিবরিয়া, ফ্রি ল্যান্স সাংবাদিক সিদ্দিকুর রহমান বাবু, ফ্রি ল্যান্স সাংবাদিক মোহাম্মদ আলী, ফ্রি ল্যান্স সাংবাদিক রাসেল আহম্মদ, কুমিল্লার আলো প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন, ফ্রি ল্যান্স সাংবাদিক সেলিম আল দ্বীন ও ফ্রি ল্যান্স সাংবাদিক জুনেদ ফারহান।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফ্রান্স এর সর্বশেষ

Alexa