ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

সমাধানহীন বৈঠক, খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি অব্যাহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
সমাধানহীন বৈঠক, খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি অব্যাহত

খুলনা: স্বাস্থ্য অধিদপ্তরের উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দলের সঙ্গে খুলনার চিকিৎসকদের বৈঠকেও হয়নি কোনো সমাধান। যার কারণে অব্যাহত রয়েছে চিকিৎসকদের কর্মবিরতি।

 

শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যায় বৈঠক শেষে কর্মসূচি অব্যাহত রাখার ঘোষণা দেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ), খুলনার সভাপতি ডা. শেখ বাহারুল আলম। এরা আগে বেলা ৩টায় বিএমএ ভবনে এই বৈঠক শুরু হয়।

জরুরি সভা শেষে ডা. শেখ বাহারুল আলম বলেন, খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের ডা. নিশাত আব্দুল্লাহর ওপর হামলাকারী পুলিশের এএসআই নাঈমকে গ্রেপ্তার এবং দুই চিকিৎসকের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার না হওয়া পর্যন্ত চিকিৎসকদের কর্মবিরতি অব্যাহত থাকবে।

তিনি আরও জানান, শনিবার (৪ মার্চ) দুপুর ১২টায় আবু নাসের হাসপাতাল চত্বরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। এছাড়া ওই দিন সন্ধ্যা ৭টায় বিএমএ কার্যালয়ে সংগঠনের জরুরি সাধারণ সভা করা হবে। ওই সভায় সবার মতামতের ভিত্তিতে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।

শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. শেখ নিশাত আব্দুল্লাহর উপর হামলার প্রতিবাদে বুধবার সকাল ৬টা থেকে কর্মবিরতি শুরু করেন চিকিৎসকরা। পরদিন বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় খুলনা বিএমএর জরুরি সভা শেষে কর্মবিরতি অব্যাহত রাখার ঘোষণা দেন সংগঠনের সভাপতি ডা. শেখ বাহারুল আলম।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, মার্চ ৩ , ২০২৩
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।