ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন

বরগুনা: বরগুনার ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ২৭ শয্যার এনআইসিইউ (নবজাতক নিবিড় পরিচর্যা কেন্দ্র) বিভাগের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে বরগুনা-১ আসনের সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।

এ সময় বরগুনা জেলা প্রশাসক (ডিসি) মোহা. রফিকুল ইসলাম, সিভিল সার্জন ডা. ফজলুল হক, পৌর মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ, তত্ত্বাবধায়ক বরগুনা জেনারেল হাসপাতাল ডা. নাজমুল আহসান, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. তাসকিয়া সিদ্দিকাসহ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

বক্তব্য শেষে গোলাম সরোয়ার টুকু হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় অংশ নেন।  

এ সময় সভাপতির বক্তব্য সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকু আরও বলেন, আমরা নতুন করে বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসাসেবার মান উন্নয়নে সবাই একত্রে কাজ করতে চাই। সেবাদাতা এবং সেবা গ্রহণকারী সবাইকে ধৈর্য ও সহনশীলতার পরিচয় দিতে হবে। সমাজে কিছু মানুষ আছেন, যারা অনবরত কাজ করে যাচ্ছেন, কিন্তু স্বীকৃতি পাচ্ছেন না। আমরা সবাই যদি কাজ করি, চিকিৎসা সেবারমান ইনশাল্লাহ উন্নতি করতে পারব।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।