ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

হঠাৎ ঢামেকের বিভিন্ন ওয়ার্ড ঘুরে গেলেন স্বাস্থ্যমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
হঠাৎ ঢামেকের বিভিন্ন ওয়ার্ড ঘুরে গেলেন স্বাস্থ্যমন্ত্রী

ঢাকা: হঠাৎ করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা.সামন্ত লাল সেন। রোববার (২৪ মার্চ) সন্ধ্যার দিকে তিনি জরুরি বিভাগ দিয়ে প্রবেশ করে দ্বিতীয় তলায় বিভিন্ন ওয়ার্ড ঘুরে ঘুরে দেখেন।

রোববার (২৪ মার্চ) আনুমানিক সন্ধ্যা সাতটার দিকে ঢাকা মেডিকেল হাসপাতালে জরুরি বিভাগের গাড়ি থেকে নেমেই হেঁটে জরুরি বিভাগে কিছু অংশ ঘুরে দেখেন। তারপরে চলে যান পুরাতন ভবনের দ্বিতীয় তলায় শিশু ওয়ার্ডসসহ বিভিন্ন ওয়ার্ড ঘুরে ঘুরে চিকিৎসক ও নার্সদের সঙ্গে কথা বলেন পাশাপাশি রোগীদের চিকিৎসার খোঁজখবর নেন।

এ সময় মন্ত্রীর আগমনের সংবাদ পেয়ে অনেক ডাক্তার চিকিৎসক নার্সসহ অন্যান্যরা মন্ত্রীর সামনে জড়ো হন। তিনি সবার সঙ্গে রোগীদের চিকিৎসা ও অন্যান্য বিষয় নিয়ে কথা বলেন। এছাড়া ইন্টার্ন চিকিৎসকদের সঙ্গেও স্বাস্থ্যমন্ত্রী হাসপাতালের বাগান গেটের প্রবেশ মুখে কয়েক মিনিট কথা বলেন।

এ সময় অন্যান্য চিকিৎসকসহ উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল শিক্ষক সমিতির সভাপতি ও ঢাকা মেডিকেল কলেজের ভাইস প্রিন্সিপাল অধ্যাপক ডা. দেবেশ চন্দ্র তালুকদার।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।