ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

স্বাস্থ্য

বিএনএস পতেঙ্গা হাসপাতাল পরিদর্শন করলেন স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
বিএনএস পতেঙ্গা হাসপাতাল পরিদর্শন করলেন স্বাস্থ্যমন্ত্রী

ঢাকা: চট্টগ্রামের বিএনএস পতেঙ্গা হাসপাতাল পরিদর্শন করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেন।

শুক্রবার (৫ জুলাই) দুপুরে তিনি এ হাসপাতাল পরিদর্শন করেন।

বিএনএস পতেঙ্গা হাসপাতালে স্বাস্থ্যমন্ত্রীকে স্বাগত জানান চট্টগ্রাম নৌ অঞ্চলের কমান্ডার রিয়ার এডমিরাল খোন্দকার মিসবাহ উল আজীম।

স্বাস্থ্যমন্ত্রী বিএনএস পতেঙ্গা হাসপাতালের জরুরি বিভাগ, আইসিইউ, এইচডিইউ,প্যাথলজি, প্রসূতি ওয়ার্ড, নবজাতক ওয়ার্ডসহ হাসপাতালের বিভিন্ন বিভাগ পরিদর্শন করেন।

স্বাস্থ্যমন্ত্রী হাসপাতালে আগত রোগীদের খোঁজখবর নেন এবং ডাক্তারদের সঙ্গে চিকিৎসাসেবা নিয়ে বিস্তারিত কথা বলেন এবং হাসপাতালের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন।

পরিদর্শনকালে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন নির্মাণাধীন বিএনএস পতেঙ্গা সম্মিলিত সামরিক হাসপাতাল পরিদর্শন করেন। সর্বশেষে স্বাস্থ্যমন্ত্রী হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

এ সময় সভায় উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ড. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম, চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরীসহ স্বাস্থ্যসেবা বিভাগের কর্মকর্তারা ও স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ শাহাদাত হোসেন।  

১৯৮৯ সালে প্রতিষ্ঠিত বিএনএস পতেঙ্গা বাংলাদেশ নৌবাহিনীর অন্যতম বৃহত্তম হাসপাতাল।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুলাই ৫, ২০২৪
আরকেআর/জেএইচ 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।