ঢাকা, সোমবার, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

স্বাস্থ্য

‘সরকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর’

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, মে ২৫, ২০১৩

গোদাগাড়ী(রাজশাহী): শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী বলেছেন, তৃণমূল পর্যায়ে সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর।

তিনি বলেন, “তৃণমূল পর্যায়ে জনগণের স্বাস্থ্য সেবার মান বৃদ্ধি করার লক্ষে সংশ্লিষ্ট স্বাস্থ্য কর্মকর্তা কর্মচারীদের সর্বোচ্চ নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে।



শনিবার দুপুর ১২টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে তৃণমূল পর্যায়ে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার সেবার মান বৃদ্ধি শীর্ষক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, “স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা খাতকে আরও কার্যকর, শক্তিশালী, গতিশীল ও গণমুখি করে গড়ে তোলার জন্য সরকার যুগান্তকারী পদক্ষেপ বাস্তবায়ন করছে। সরকার দেশে প্রতি ছয় হাজার মানুষের জন্য একটি করে মোট ১৩ হাজার ৫শ কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছে এবং আরও ১২শ কমিউনিটি ক্লিনিক স্থাপনের কাজ এগিয়ে নিয়েছে। ”

গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম তুহিনুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় রাজশাহী সিভিল সার্জন ডা. মো. শহিদুল ইসলাম, পরিবার পরিকল্পনার বিভাগের উপ-পরিচালক ডা. মো. আমীর হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা ডলি,  উপজেলা আ’লীগ সভাপতি বদরুজ্জামান রবু মিঞা, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম এবং উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রওশন আরা বেগম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, মে ২৫, ২০১৩
সম্পাদনা: শফিকুল ইসলাম ও প্রভাষ চৌধুরী,  নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa