ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

স্বাস্থ্য

খাদ্য সচেতনতায় অ্যাগ্রোবাংলা, ক্যাবের কমিটি

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৫ ঘণ্টা, মে ৩১, ২০১৩
খাদ্য সচেতনতায় অ্যাগ্রোবাংলা, ক্যাবের কমিটি

ঢাকা: কৃষিভিত্তিক সামাজিক সংগঠন অ্যাগ্রোবাংলা এবং কনজ্যুমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’র(ক্যাব) উদ্যোগে ৯১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। নিরাপদ খাদ্য, পানি বিষমুক্ত কৃষিপণ্য প্রাপ্তি ও জন সচেতনতা তৈরির লক্ষ্যে বৃহস্পতিবার রাজধানীর এক হোটেলে আয়োজিত অনুষ্ঠানে কমিটির সদস্যবৃন্দের নাম ঘোষণা করা হয়।

বিশিষ্ট খাদ্য বিশেষজ্ঞ ড. বেলার হোসেন সভাপতি এবং অ্যাগ্রোবাংলার প্রতিষ্ঠাতা মহিউদ্দিন আহমেদ সৈকতকে মহাসচিব পদে নির্বাচিত করা হয়।

বক্তারা বলেন, সারা দেশ আজ বিষযুক্ত খাদ্য এবং অনিরাপদ পানির আধার হয়ে উঠেছে। এখনই যদি অবাধ এ চলমান পক্রিয়াকে থামানো সম্ভব না হয় তবে ভবিষ্যতে দেশ ভয়াবহ বিপদের সম্মুখীন হবে। আগামী প্রজন্মের সুস্থ-বিকাশ বাধাগ্রস্থ হবে যে প্রভাব পড়বে পুরো জাতির জীবনে।

অনুষ্ঠানে ক্যাবের পোগ্রাম অফিসার উদয় চ্যাটার্জী, অধ্যাপক মাসুদ ইবনে রহমান, সমাজকর্মী মির্জা গোলাম রাশেদ, আইটি বিশেষজ্ঞ রাশেদুল হাসান এবং নব-গঠিত কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০২৪০ ঘণ্টা, মে ৩১, ২০১৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa