ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

স্বাস্থ্য

ডিসেম্বরে ঢাকায় সার্ক ধূমপান বিরোধী সম্মেলন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, জুন ২, ২০১৩
ডিসেম্বরে ঢাকায় সার্ক ধূমপান বিরোধী সম্মেলন

বিশ্বনন্দিত এবং জাতিসংঘের পাঁচবার পদকপ্রাপ্ত মানব উন্নয়ন সংস্থার যৌথউদ্যোগে প্রথম বেসরকারি পর্যায়ে ১৮ ডিসেম্বরে রাজধানীতে সার্ক-২০১৩ ধূমপান বিরোধি সম্মেলন অনুষ্ঠিত হবে।

সার্কভুক্ত দেশের বিভিন্ন শিক্ষা-সামাজিক ও ছাত্র সংগঠনের প্রতিনিধিরা এতে যোগ দেবেন।

এ সম্মেলনের প্রধান সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করবেন জেনেভাস্থ বিশ্ব শান্তি জোট: আইপিবি ও আধুনিক-বাংলাদেশের অ্যাম্বাসেডর আলী নিয়ামত।

সমন্বয়ক হিসেবে থাকবেন আধুনিকের মহাসচিব ইফতেখার আহমেদ ইসলাম, বিশিষ্ট নাট্যাভিনেতা ও টেলিভিশন উপস্থাপক আসলাম শিহির, আধুনিকের নির্বাহী সচিব এম এ জব্বার এবং বেটার বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান টেলিভিশন ব্যক্তিত্ব মাসুদ এ খান।

সার্ক: অ্যান্টি স্মোকিং কনফারেন্স-২০১৩ সালের (SASC-2013) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন জাতীয় অধ্যাপক ডা. এম আর খান এবং উপদেষ্টা হিসেবে আছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও আধুনিকের উপদেষ্টা ড. আবদুস সোবহান গোলাপ, বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য আশরাফ উদ্দিন খান ইমু এবং ঢাকায় নিযুক্ত শ্রীলঙ্কান হাইকমিশনার সরোদ ওরোগোডা।

প্রসঙ্গত, সম্মেলনে সার্বিক সহযোগিতা দেবে বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, ইউএসটিসি এবং গুলশান কমার্স কলেজ।

সার্কভুক্ত দেশের আগ্রহীরা প্রতিনিধি হিসেবে সার্ক অ্যান্টি স্মোকিং কনফারেন্স-২০১৩ আসরে যোগ দিতে আগামী অক্টোবরের মধ্যে ‘আলী নিয়ামত, প্রতিষ্ঠাতা প্রধান সংগঠক ও অ্যাম্বাসেডর, আধুনিক, ৬৩ সেন্ট্রাল রোড, ঢাকা-১২০৫, বাংলাদেশ বরাবর আবেদন করতে হবে। এ ছাড়াও ([email protected]) এ ঠিকানায় ইমেইল করা যাবে। হ্যালো: ০১৭১১ ৪৩০৩৫৬।

বাংলাদেশ সময় ১৮৩৯ ঘণ্টা, জুন ২, ২০১৩
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa