ঢাকা, সোমবার, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

স্বাস্থ্য

পুলিশের স্বাস্থ্যসেবায় পপুলার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, জুন ১৭, ২০১৩
পুলিশের স্বাস্থ্যসেবায় পপুলার

ঢাকা: স্বল্প খরচে পুলিশ ও তার পরিবারের সদস্যদের সুচিকিৎসা নিশ্চিত করতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাথে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেড একটি চুক্তি স্বাক্ষর করেছে।

পুলিশের উন্নত স্বাস্থ্যসেবার লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডের মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়।



সোমবার সকাল সাড়ে ১১টায় ঢাকা মেট্রোপলিটন হেডকোয়াটার্সের সম্মেলন কক্ষে স্বাস্থ্যসেবা সংক্রান্ত এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডের ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ চুক্তির মাধ্যমে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে ঢাকা মহানগরীর পুলিশ সদস্যরা প্যাথলজিক্যাল টেস্টে ৪০% সহ এক্সরে, সিটি স্ক্যান, এমআরআই, ইউএসজি, বিএমডি, এন্ডোসকপি, কলোনসকপি, কালার ডপলার, ইইজিতে ২৫%, কার্ডিয়াক ডপলার/ডুপ্লেক্স স্ট্যাডি ল্যাব টেস্টে ১৫% ডিসকাউন্ট পাবেন।
তারা মাত্র ২ হাজার টাকায় সিটি স্ক্যান করার সুযোগ পাবেন।

ডিএমপি’র পক্ষে উপ-কমিশনার মো. আনোয়ার হোসেন পিপিএম এবং পপুলারের মার্কেটিং ডেভেলপমেন্ট এর পক্ষ থেকে আফজাল হোসেন এ চুক্তিতে স্বাক্ষর করেন ।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জুন ১৭, ২০১৩
এডিআর/সম্পাদনা: কামরুল হাসান কাইউম, নিউজরুম এডিটর, এসএস
[email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa