ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

বসুন্ধরা আই হসপিটালের সৌজন্যে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, জুন ৭, ২০১৫
বসুন্ধরা আই হসপিটালের সৌজন্যে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ছবি: আ. জব্বার খান/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রাজধানীর কড়াইলে বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট ও সাদী ফাউন্ডেশন-এর যৌথ উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার সকাল নয়টায় কড়াইল বৌবাজার জামে মসজিদে এ চক্ষু শিবির শুরু হয় এবং চলবে বিকেল পাঁচটা পর্যন্ত।



এই চক্ষু শিবিরে ছানিপড়া, কমদেখাসহ চোখের বিভিন্ন সমস্যার চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের পরিচালক ডা. মো. সালেহ আহমেদ।

তিনি বাংলানিউজকে বলেন, বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের সৌজন্যে দেশের প্রত্যন্ত অঞ্চলে এই চিকিৎসা সেবা দেওয়া হয়। এরই অংশ হিসেবে রোববার বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবার আয়োজন করা হয়েছে।

তিনি জানান, চক্ষু শিবিরে কনসালট্যান্ট লে. কর্নেল শাহ নেওয়াজের নেতৃত্বে পাঁচ সদস্যের চিকিৎসক দল বিনামূল্যে চক্ষু সেবা দিচ্ছেন।

বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের চিকিৎসা সেবার কথা উল্লেখ করে ইনস্টিটিউট পরিচালক বলেন, যাদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা দেওয়া হয়, প্রয়োজন হলে তাদের পরবর্তীতে বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটে আরো চিকিৎসা সেবা দেওয়া হয়ে থাকে।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, জুন ০৭, ২০১৫
এজেকে/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।