ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

রাজবাড়ীতে ৩ দিনব্যাপী হেলথ ক্যাম্প উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
রাজবাড়ীতে ৩ দিনব্যাপী হেলথ ক্যাম্প উদ্বোধন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজবাড়ী: রাজবাড়ীতে কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় চলমান উপকারভোগীদের জন্য তিন দিনব্যাপী হেলথ ক্যাম্প উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুন) সকাল ১১টার দিকে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে ক্যাম্পের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম খান।



জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. আজমীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা. মো. মহবুবুল হক ও মহিলা ক্লাবের সভানেত্রী আফরোজা ইসলাম প্রমুখ।

২৫, ২৬ ও ২৭ জুন এ তিনদিনে মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী রাজবাড়ী পৌরসভা কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির ৭৫০ জন উপকারভোগীকে বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা দেওয়া হবে। এ সময় শিশুদের স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

এ সময় তাদের একটি করে স্যাভলন ও লাইফবয় সাবান, এসএমসি ওরাল স্যালাইন চার প্যাকেট, বিস্কুট দুই প্যাকেট, একটি করে ফল, কেক ও ম্যাংগো জুস দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জুন ২৫, ২০১৫
এএটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।