ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

জনগনকে স্বাস্থ্যসেবা দিতে হবে নিষ্ঠার সঙ্গে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, জুন ২৭, ২০১৫
জনগনকে স্বাস্থ্যসেবা দিতে হবে নিষ্ঠার সঙ্গে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঝালকাঠি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, নিষ্ঠার সঙ্গে জনগণকে চিকিৎসা সেবা দিয়ে দায়িত্ব পালন করতে হবে। যদি কেউ হাসপাতালে নির্ধারিত সময়ে উপস্থিত না থেকে বাইরে গিয়ে রোগী দেখে বেশী আয়ের চিন্তা করে তাহলে সেটা ঠিক হবে না।

যদি এরকম কোন অভিযোগ ও প্রমাণ পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার (২৭ জুন) দুপুরে ঝালকাঠি সদর হাসপাতাল সভাকক্ষে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তৃতায় শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এসব কথা বলেন।

সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন সিভিল সার্জন ডা. আব্দুর রহিম। সিভিল সার্জন তার বক্তব্যে সদর হাসপাতালের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। সিভিল সার্জনের বক্তব্যের প্রেক্ষিতে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু তাৎক্ষনিক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন। শিল্পমন্ত্রীর কাছ থেকে সমস্যার কথা শুনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার প্রতিশ্রতি দেন স্বাস্থ্যমন্ত্রী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক শাখাওয়াত হোসেন, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক সরদার শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির,  পৌর মেয়র আফজাল হোসেন, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অসিম কুমার সাহা প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন- বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. পবিত্র দেবনাথ।

বাংলাদেশ সময়: ২২২৭ ঘণ্টা, জুন ২৬, ২০১৫     
এমজেড/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।