ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

সাংবাদিকদের সঙ্গে কথা বললেন না স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, আগস্ট ১, ২০১৯
সাংবাদিকদের সঙ্গে কথা বললেন না স্বাস্থ্যমন্ত্রী

ঢাকা: সাংবাদিকদের যে আমন্ত্রণপত্র দেওয়া হয়েছিল, তা অনুসারে কথা ছিল সকাল ১০টায় স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের (মিটফোর্ড হাসপাতাল) ডেঙ্গু রোগীদের চিকিৎসায় আলাদা ওয়ার্ডের উদ্বোধন করে বক্তব্য রাখবেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী জাহিদ মালেক। কিন্তু পরে ওই হাসপাতালে চিকিৎসকদের জন্য আয়োজিত ডেঙ্গু বিষয়ক ‘সাইন্টিফিক সেমিনারে’ বক্তব্য রাখতে দেখা গেলো স্বাস্থ্যমন্ত্রীকে। এরপর হাসপাতালের ৫ তলায় ৮৫ শয্যাবিশিষ্ট ডেঙ্গু ওয়ার্ড উদ্বোধন করলেও সাংবাদিকদের সঙ্গে কোনো কথাই বলেননি মন্ত্রী। বরং দ্রুততার সঙ্গে ৫ রুমের ওয়ার্ডটি ঘুরে দেখে কোনো প্রশ্নের উত্তর না দিয়েই ঘটনাস্থল থেকে চলে গেছেন তিনি।

বৃহস্পতিবার (১ আগস্ট) সকালের এ ঘটনায় সাংবাদিকরা কিছুটা বিস্মিত হয়েছেন। কেউ কেউ বলেছেন, স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে মন্ত্রীর অনুষ্ঠানের যে আমন্ত্রণপত্র দেওয়া হয়েছিল, সেখানে কোনো সেমিনারের বিষয় উল্লেখ না থাকায় তারা এতে যোগ দিতে পারেননি।

নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের একাধিক জ্যেষ্ঠ চিকিৎসক বাংলানিউজকে বলেন, দেশে ডেঙ্গু প্রকোপের মধ্যে স্বাস্থ্যমন্ত্রী ছুটি নিয়ে পরিবারের সঙ্গে মালয়েশিয়া যাওয়ায় সমালোচনার মুখে পড়ে ছুটি শেষ হওয়ার আগেই বাধ্য হয়ে ফিরে এসেছেন। যে কারণে এখানে বক্তব্য রাখেননি বা সাংবাদিকদের সঙ্গে কথা বলতেও রাজি হননি। চিকিৎসকদের সঙ্গে ডেঙ্গু বিষয়ক যে সেমিনারটি হয়, সেখানে মন্ত্রীর উপস্থিতির কথা থাকলেও তা সবাইকে জানানোর ক্ষেত্রে রাখঢাক দেখা যায়। কিন্তু কেন এমন রাখঢাক ছিল, তা বোঝা যায়নি।

বিস্তারিত আসছে...

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৯
এমএএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।