ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

স্বাস্থ্য

রাসিকের ৩০ ওয়ার্ডে বিশেষ টিকা ক্যাম্পেইন মঙ্গলবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
রাসিকের ৩০ ওয়ার্ডে বিশেষ টিকা ক্যাম্পেইন মঙ্গলবার ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ৩০টি ওয়ার্ডে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) করোনা টিকার বিশেষ ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। ৩০টি ওয়ার্ডের ৮৪টি কেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ ক্যাম্পেইন চলবে।

এতে যারা রেজিস্ট্রেশন করেছেন শুধুমাত্র তাদেরকে ১ম ডোজ টিকা দেওয়া হবে। সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ড. এফএএম আঞ্জুমান আরা বেগম এ তথ্য জানিয়েছেন।

ড. এফএএম আঞ্জুমান আরা বেগম জানান, সিটি করপোরেশন এলাকার ৩০টি ওয়ার্ডে আগামীকাল বিশেষ করোনা ভ্যাকসিনেশন ক্যাম্পেইন পরিচালিত হবে। এ ক্যাম্পেইনে রেজিস্ট্রেশনকৃত ২৫ বছর ও এর ওপরের বয়সের মানুষকে ১ম ডোজ টিকা দেওয়া হবে। ৪০ ঊর্ধ্ব বয়সের মানুষকে সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া হবে।

প্রত্যেক ওয়ার্ডে ১ হাজারের বেশি মানুষকে করোনা টিকার আওতায় আনার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। তাই যারা প্রথম ডোজ টিকার জন্য রেজিস্ট্রেশন করেছেন, কিন্তু এসএমএস পাননি তাদেরকে এ ক্যাম্পেইনে টিকা নেওয়ার অনুরোধ জানিয়েছেন রাসিকের এ স্বাস্থ্য কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২১
এসএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa