ঢাকা, বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

স্বাস্থ্য

হাসপাতালের ছাদের পলেস্তরা খসে রোগী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
হাসপাতালের ছাদের পলেস্তরা খসে রোগী আহত

কুমিল্লা: কুমিল্লার হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছাদের পলেস্তরা খসে দুই রোগী আহত হয়েছেন। রক্ষা পেয়েছেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদারসহ অন্যান্য রোগীরা।

সোমবার (১৭ জানুয়ারি) হাসপাতালে রোগী দেখার সময় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কক্ষে এ দুর্ঘটনা ঘটে। এসময় ওই কক্ষের রোগীদের চিৎকার শুনে আশপাশের অন্যান্য রোগী ও সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ অবস্থায় হাসপতালের পুরোনো ভবনটি পরিত্যক্ত ঘোষণা করে নতুন ভবন নির্মাণের দাবি জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে কিছুদিন আগে হাসপাতালের সংস্কার কাজ করা হয়। সেটি পূর্ণাঙ্গভাবে হয়নি বলে অভিযোগ স্থানীয়দের।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদার বলেন, একটি বড় ধরনের বিপদ থেকে বেঁচে গেছি। ভাগ্য ভালো কেউই ছাদ থেকে পলেস্তরা খসে পড়া বরাবর অবস্থানে ছিলেন না। তাও কিছুটা পড়েছে দু’জনের ওপরে। এতে মারাত্মক কিছু ঘটেনি। হাসপাতালের এই ভবনটি অনেক পুরোনো। এখনই এটিকে পরিত্যক্ত ঘোষণা করে সব সুবিধাসংবলিত একটি আধুনিক ভবন নির্মাণ করতে হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ১৭ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa