ঢাকা, বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

স্বাস্থ্য

করোনায় আক্রান্ত সিরাজগঞ্জের ৩ এমপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
করোনায় আক্রান্ত সিরাজগঞ্জের ৩ এমপি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে করোনায় আক্রান্ত হয়েছেন তিন সংসদ সদস্য (এমপি)।  এছাড়াও একজন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও জেলা যুবলীগের সভাপতিও আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে সবাই দুই ডোজ টিকা নিয়েছেন বলে জানা গেছে।  

আক্রান্তরা হলেন- সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ, কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৃপ্তি কনা মণ্ডল এবং জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল।  

শনিবার (২২ জানুয়ারি) বিকেলে নিজের ফেসবুক পেজে দ্বিতীয়বারের মতো করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানিয়ে নিজের সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।  

এর আগে, ২০২১ সালের ৭ ফেব্রুয়ারি টিকার প্রথম ডোজ গ্রহণের মাধ্যমে সিরাজগঞ্জে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন সিরাজগঞ্জ-২ আসনের এমপি অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না। এরপর ৮ এপ্রিল জাতীয় সংসদ ক্লিনিক থেকে দ্বিতীয় ডোজ ও ১২ জানুয়ারি টিকার বুস্টার ডোজ গ্রহণ করেন তিনি।

সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয় বলেন, ২টি করোনা টিকা এবং বুস্টার ডোজ গ্রহণ করার পরও ১৯ জানুয়ারি তৃতীয়বারের মত তার শরীরে করোনা ধরা পড়েছে। ঠাণ্ডা ছাড়া তেমন কোন সমস্যা হচ্ছে না। বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ সরকার বলেন, ২টি টিকা নেওয়ার পর ৭ দিন আগে শরীরে করোনা ধরা পড়েছে। সর্দি-কাশি আছে, কিন্তু তেমন সমস্যা হচ্ছে না। বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি।  

রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৃপ্তি কনা মণ্ডল বলেন, ২টি টিকা গ্রহণ করার পরও ১৮ জানুয়ারি করোনা ধরা পড়েছে। কাশি আছে, ডাক্তারের পরামর্শে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি।  

এছাড়াও ২টি টিকা গ্রহণের পরও ১৮ জানুয়ারি কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী এবং ১৭ জানুয়ারি জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েলের শরীরে করোনা ধরা পড়ে। এদেরও হাসপাতালে ভর্তি হতে হয়নি। বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন তারা।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa