ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

মেহেরপুরে একদিনে ৩৮ জন করোনা আক্রান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
মেহেরপুরে একদিনে ৩৮ জন করোনা আক্রান্ত

মেহেরপুর: ২৪ ঘণ্টায় মেহেরপুরে নতুন করে আরও ৩৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২৭ জন, গাংনীতে ১১ জন এবং মুজিবনগরে ১ জন রয়েছেন।

এনিয়ে বর্তমানে মেহেরপুর জেলায় করোনা পজেটিভের সংখ্যা ১৩৫ জন। তাদের মধ্যে সদরে ৮৩ জন, গাংনীতে ৩৬ জন এবং মুজিবনগরে ১৬ জন।

শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র আরও জানায়, এ সময় মোট ৮৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্টে ৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা. জওয়াহেরুল আনাম সিদ্দিকী জানান, সোয়াব পরীক্ষার জন্য যেসব নমুনা পাঠানো হয়েছিল, শনিবার তার মধ্যে ৩৯টির রিপোর্ট পজেটিভ। বর্তমান মেহেরপুর জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৩৫জন। এর মধ্যে সদর উপজেলায় ৮৩ জন, গাংনীতে ৩৬ জন এবং মুজিবনগরের ১৬ জন।

তিনি আরও জানান, এ পর্যন্ত মেহেরপুরে করোনায় মোট মারা গেছেন ১৮২ জন। তার মধ্যে সদর উপজেলায় ৮৪ জন, গাংনীতে ৫৮ জন এবং মুজিবনগরে ৪০ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ৪ হাজার ৫২৩ জন। তাদের মধ্যে সদর উপজেলায় ২০৮৬ জন, গাংনীতে ১৭৭৯ জন এবং মুজিবনগরে ৬৫৮ জন।

শনিবার মেহেরপুর জেলায় টিকা দেওয়া হয়েছে মোট ৩ হাজার ৩২১ ডোজ। এ পর্যন্ত মোট টিকা  দেওয়া হয়েছে ৯ লাখ ২ হাজার ৩৪০ ডোজ। এর মধ্যে পুরুষ ৪ লাখ ২০ হাজার ৬৮৪ হন ও নারী ৪ লাখ ৮১ হাজার ৬৫৬ জন। প্রথম ডোজ নিয়েছেন ৫ লাখ ১০ হাজার ৭২৮ জন, দ্বিতীয় ডোজ ৩ লাখ ৮৬ হাজার ১৫৫ জন এবং বুস্টার ডোজ নিয়েছেন ৫ হাজার ৪৫৭ জন।

বাংলাদেশ সময়: ০১৪২ ঘণ্টা, ৩০ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।