ঢাকা, সোমবার, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

স্বাস্থ্য

সিসিকে মডার্না-ফাইজারের বিশেষ ক্যাম্পেইন ২৪-২৫ এপ্রিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
সিসিকে মডার্না-ফাইজারের বিশেষ ক্যাম্পেইন ২৪-২৫ এপ্রিল

সিলেট: সিলেট সিটি করপোরেশনের (সিসিক) উদ্যোগে আগামী রোববার ও সোমবার (২৪ ও ২৫ এপ্রিল) সব ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে একযোগে বিশেষ টিকা ক্যাম্পেইন পরিচালিত হবে। এ দুই দিনে মডার্না ও ফাইজারের টিকা দেওয়া হবে।

এখনো যারা করোনার টিকা গ্রহণ করেননি। কিংবা সময়মতো দ্বিতীয় ডোজ ও তৃতীয় ডোজ গ্রহণ করতে পারেননি, তাদের অবিলম্বে টিকা গ্রহণের আহ্বান জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।  

সরকারের স্বাস্থ্যবিধি অনুসরণ করে টিকা গ্রহণে নগরবাসীকে অনুরোধ জানিয়েছেন তিনি।  

শনিবার (২৩ এপ্রিল) মেয়র আরিফুল হক চৌধুরী এ আহ্বান জানান।  

সিসিকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এখনও যারা করোনা টিকা গ্রহণ করেননি বা দ্বিতীয় ডোজ গ্রহণের সময় হয়েছে, কিন্তু এখনও মোবাইলে ক্ষুদে বার্তা পাননি অথবা দ্বিতীয় ডোজ গ্রহণের ৪ মাস পেরিয়ে গেছে মোবাইলে ক্ষুদে বার্তা পাননি, তারা বিশেষ এ টিকাদান কর্মসূচিতে টিকা গ্রহণ করতে পারবেন।

২৪ ও ২৪ এপ্রিল এ দুই দিনের বিশেষ ক্যাম্পেইনে সব কেন্দ্রে মডার্নার টিকা দেওয়া হবে। ৬, ২৩, ২৫ ও ২৭ নম্বর ওয়ার্ড ব্যতীত সব ওয়ার্ডের কেন্দ্রে ১২ বছরের ঊর্ধ্বে সব নাগরিককে ফাইজারের প্রথম ডোজ টিকা দেওয়া হবে।  

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট সিটি করপোরেশনের সব ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে এ দুই দিন সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরামহীনভাবে টিকাদান কর্মসূচি চলবে।

১৮ ঊর্ধ্ব নাগরিকদের মধ্যে যারা এখনও সুরক্ষা অ্যাপসে রেজিস্ট্রেশন করেননি তারা জাতীয় পরিচয়পত্রের ফটোকপি অথবা জন্মনিবন্ধনের ফটোকপি নিয়ে কেন্দ্রে উপস্থিত হয়ে টিকার প্রথম ডোজ গ্রহণ করতে পারবেন।  

সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল কেন্দ্র ও নগরভবনে স্থাপিত অস্থায়ী টিকা কেন্দ্রে কোভিড-১৯’র নির্ধারিত টিকাদান কর্মসূচি যথা নিয়মে চলমান থাকবে।  

করোনা টিকার সনদ সংক্রান্ত যেকোনো প্রয়োজনে সিলেট সিটি করপোরেশনের নিচতলায় স্থাপিত হেল্প ডেস্কে যোগাযোগ করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa