ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

স্বাস্থ্য

হাসান মিজবাহর ওপর হামলায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিন্দা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
হাসান মিজবাহর ওপর হামলায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিন্দা

ঢাকা: পেশাগত দায়িত্ব পালনকালে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিজবাহর ওপর হামলা নিন্দনীয় বলে উল্লেখ করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়ের আওতাধীন ‘হেলথ মিনিস্ট্রি মিডিয়া উইং’।  

শনিবার (১৩ আগস্ট) সকালে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে পাঠানো এক বিবৃতিতে এ নিন্দা জানানো হয়।

এতে সই করেছেন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য ও জনসংযোগ কর্মকর্তা এবং ‘হেলথ মিনিস্ট্রি মিডিয়া উইং’-এর মুখপাত্র মাইদুল ইসলাম প্রধান।  

বিবৃতিতে বলা হয়, মঙ্গলবার (৯ আগস্ট) রাজধানীর কামরাঙ্গীরচর এলাকার এসপিএ ডায়াগনস্টিক সেন্টারের কিছু বিষয়ের ওপর পেশাগত প্রতিবেদন করতে গিয়ে দায়িত্ব পালনরত অবস্থায় ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিজবাহর ওপর হামলা ও শারীরিকভাবে লাঞ্চিত করা হয়। এ ঘটনায় তীব্র নিন্দা জানাচ্ছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন ‘হেলথ মিনিস্ট্রি মিডিয়া উয়িং’।  

এতে আরও বলা হয়, হাসান মিজবাহ দেশের একটি সুপরিচিত বেসরকারি টেলিভিশন চ্যানেলের একজন প্রগতিশীল ও সুপরিচিত জ্যেষ্ঠ সংবাদকর্মী। তিনি দেশের স্বাস্থ্য ব্যবস্থার গুণগত দিকগুলো মিডিয়ায় নিয়মিত তুলে ধরে বহুবার প্রশংসিত হয়েছেন। এরকম একজন সিনিয়র রিপোর্টারের সঙ্গে এ ধরনের অশালীন আচরণ কোনোভাবেই প্রত্যাশিত নয়। ‘হেলথ মিনিস্ট্রি মিডিয়া উয়িং’ প্রকৃত ঘটনা উদঘাটন করে এ ঘটনায় জড়িতদের দ্রুত শাস্তির আওতায় আনার দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করছে এবং হাসান মিজবাহর শারীরিক ও মানসিক অবস্থার সঙ্গে সহমর্মিতা প্রকাশ করছে।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
আরকেআর/এসএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।