ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ২৬ পৌষ ১৪২৯, ১০ জানুয়ারি ২০২৩, ১৬ জমাদিউস সানি ১৪৪৪ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: ব্যবসায় নতুন কারও সাহায্য পেতে পারেন। মূল্যবান দ্রব্য চুরি হওয়ার সম্ভাবনা। ভ্রমণের পরিকল্পনা বন্ধ রাখা ভালো। ডাক্তারের খরচ বাড়তে পারে।  

বৃষ: গুরুজনের সঙ্গে বাগবিতণ্ডা থেকে বিরত থাকুন। নতুন কোনো কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় ব্যয়। সম্পত্তি কেনার ভালো সময়। অর্থ বিষয়ে চাপ বাড়তে পারে।

মিথুন: শরীর ভালো-মন্দের মধ্য দিয়ে যাবে। কাজে বাধা। ভোগবিলাসের কারণে খরচ বাড়বে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা। আর্থিকযোগ শুভ।  

কর্কট: বিদেশ ভ্রমণের পরিকল্পনা থেকে বিরত থাকুন। ব্যবসার জন্য সপ্তাহটি ভালো। চাকরিজীবীদের সুখবর আসছে। অপরের উপকার করে বদনামের ভাগিদার।

সিংহ: প্রতিযোগিতা আসছে। চেষ্টায় সাফল্য লাভ। শরীর খুব একটা ভালো যাবে না। কোমরের নিচের দিকে যন্ত্রণা। কর্মে ব্যাঘাত।  

কন্যা: এগিয়ে যাওয়ার উদ্যম বাড়বে। দিনটি প্রেম ও দাম্পত্য জীবন ঝগড়া-ভালোবাসার ভেতর দিয়ে কাটবে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা। ভ্রমণে আনন্দ।

তুলা: শরীরের কারণে কাজের ক্ষতি। পড়াশোনার জন্য ভালো সুযোগ আসছে। শত্রুর কারণে বাড়িতে অশান্তি। প্রিয়জনের ব্যবহারে মনে কষ্ট।

বৃশ্চিক: বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ। ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক। বাড়িতে অতিথি আগমন। খরচ বাড়বে।  

ধনু: অহেতুক ঝগড়া থেকে বিরত থাকুন। মাথা ঠাণ্ডা রাখুন। পড়াশোনায় বাধা। ব্যবসায় মিশ্রযোগ। আয় বাড়লেও খরচের জন্য সঞ্চয়হীন।

মকর: খরচ বাড়বে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। প্রেম নিয়ে অশান্তি।

কুম্ভ: শরীরে যন্ত্রণা বাড়বে। পড়াশোনায় অমনোযোগ। বাবার সঙ্গে বিবাদ। সন্তানের বিষয়ে ভালো খবর আসতে পারে।  

মীন: ব্যবসায় বিপদ থেকে উদ্ধার পাবেন। চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়বে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক থাকুন। চিকিৎসার কারণে অর্থ খরচ।

বাংলাদেশ সময়: ০৯২৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।