ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

রাশিফল: বাড়িতে শুভ কিছু ঘটতে পারে সিংহের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, মে ৬, ২০২৩
রাশিফল: বাড়িতে শুভ কিছু ঘটতে পারে সিংহের

আজ ৬ মে, রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষশাস্ত্র মতে ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়।

ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা। দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ
কর্মক্ষেত্রে আশার সঞ্চার হবে। সম্ভাব্য ক্ষেত্রে ঋণের আলোচনায় অগ্রগতি হবে। কারো অসুস্থতায় চিন্তিত থাকতে পারেন। অবহেলার কারণে সুযোগ হাতছাড়া হতে পারে। চোখ-কান খোলা রাখুন।

বৃষ
রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ডে অনুকূল অবস্থা বিরাজ করবে। অন্যের সন্তুষ্টির জন্য সাধ্যের বাইরে কিছু করতে হতে পারে। ঘরের সংবেদনশীল সমস্যাগুলোর সমাধান করতে বুদ্ধি কাজে লাগাতে হবে।

মিথুন
কর্মপ্রার্থীদের কাজের সুযোগ আসতে পারে। ব্যবসায় বাড়তি চাপ আসবে। অর্থপ্রাপ্তিতে বিলম্ব হবে। পেশাজীবীরা অপছন্দের কাজ থেকে বিরত থাকুন। ইচ্ছাশক্তির জোরে বাধাবিঘ্ন কাটিয়ে উঠতে হবে।

কর্কট
অপ্রত্যাশিত প্রাপ্তির সম্ভাবনা আছে। ব্যবসায় বাড়তি আয়ের সুযোগ আসবে। কোনো শুভাকাঙ্ক্ষীর সহযোগিতায় কাজে অগ্রগতি হবে। প্রেম-প্রণয় শুভ। আপনার চারপাশের মানুষের সম্প্রসারিত সমর্থন আপনাকে খুশি করবে।

সিংহ
বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। কর্মস্থলে চিন্তা থাকবে না, আনন্দ থাকবে। পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত দেওয়া এড়াতে মেজাজ নিয়ন্ত্রণ করুন।

কন্যা
কোনো যোগাযোগে লাভবান হতে পারেন। ভাই সম্পর্কের কারো কাছ থেকে উপকার পেতে পারেন। আটকে যাওয়া কোনো কাজের অগ্রগতি হবে। বুদ্ধিবলে বিরূপ পরিস্থিতিকেও অনুকূলে আনতে পারবেন।

তুলা
কোনো কাজে আর্থিকভাবে লাভবান হতে পারেন। সঠিক সময়ে কাজ সম্পন্ন না-ও হতে পারে। কর্মক্ষেত্রে আগের জটিলতা দূর হবে। বুদ্ধিবলে পাওনা আদায়ের চেষ্টা সফল হতে পারে। সবার সঙ্গে সদ্ভাব বজায় রাখুন।

বৃশ্চিক  
সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। নিজ ভাবনাকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হবেন। সঠিক পরিশ্রমের ভালো ফল লাভ হবে। কাজে বাধা এলেও দীর্ঘস্থায়ী হবে না। আপনার প্রফুল্ল স্বভাব অন্যদের খুশি করবে।

ধনু 
পরিবেশ নিয়ে সমস্যা ও হতাশা দেখা দিতে পারে। ব্যয় বৃদ্ধির প্রবণতা বাড়তে পারে। সাফল্য নির্ভর করবে আপনার দূরদর্শিতার ওপর, মানসিক স্থিরতা নষ্ট করবেন না। নিজের ওপর আস্থা রাখুন।

মকর
আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়নে পর্যাপ্ত সুযোগ পাবেন। আয়ের ক্ষেত্র প্রসারিত হবে। দীর্ঘমেয়াদি ও কম ঝুঁকিপূর্ণ ব্যবসায় ভালো করবেন। আর্থিক নিরাপত্তার জন্য স্থায়ী কিছু করার জন্য চেষ্টা করুন।

কুম্ভ
কর্মক্ষেত্রে সুনাম হবে। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি আশা করা যায়। পেশাগত কাজে অগ্রগতি হবে। পুরনো সমস্যা সমাধানের পথ খুঁজে পাবেন। আপনার আশাবাদী মনকে আরো উজ্জীবিত করুন।

মীন
শিক্ষার্থীদের পড়াশোনায় শুভ পরিবর্তন আসবে। সামাজিক যোগাযোগ বাড়বে। হারানো কিছু পুনরুদ্ধার হতে পারে। বিদেশযাত্রার আলোচনায় অগ্রগতি হবে। বুদ্ধিমত্তার সঙ্গে সময় ও সুযোগের সুষ্ঠু ব্যবহার করুন।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, মে ০৬, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।