ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, জুন ৩, ২০২৩
জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ২০ জ্যৈষ্ঠ ১৪৩০, ৩ জুন ২০২৩, ১৪ জিলকদ ১৪৪৪ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হলো খুশিতে থাকার চেষ্টা। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে এবং অর্থব্যয় মনকে নিরানন্দ করবে। যদি আপনি গৃহস্থালির কর্তব্যগুলো উপেক্ষা করেন তাহলে যার সঙ্গে বাস করেন তিনি বিরক্ত হবেন।  

বৃষ: চারপাশে কী ঘটছে তার প্রতি নজর রাখুন। আপনার করা কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে যেতে পারে।  

মিথুন: জমিজমা সংক্রান্ত বিবাদ বাড়বে। বিষয়টির সমাধানে আপনার অভিভাবকের সাহায্য নিন। তাদের নির্দেশ মেনে কাজ করুন তাহলে নিশ্চিতভাবে সমস্যাটি মেটাতে পারবেন।  

কর্কট: সঙ্গীর সঙ্গে বাইরে যাওয়ার সময় যথাযথভাবে আচরণ করুন। দৃঢ় পদক্ষেপ ও সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে।  

সিংহ: খারাপ স্বপ্ন মানসিক চাপ আনবে। আপনার বন্ধু-বান্ধবের সাহায্য আর্থিক ঝঞ্ঝাটকে সহজ করে দেবে।  

কন্যা: শত্রুরা আরও বিরক্ত করতে পারে যা আপনার আগ্রাসনকে বাড়াবে। কিছু আইনি পরামর্শ নিতে কোনো আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আজ আপনি একটি সাংঘাতিক ভুল করতে পারেন, যা আর্থিক ক্ষতি হবে।  

তুলা: সন্দেহজনক আর্থিক ঘটনায় প্রতারিত হবেন না। ভেবে বিনিয়োগ করবেন। সন্ধ্যের দিকে আকস্মিক সুখবর পুরো পরিবারের জন্য খুশি ও উচ্ছলতা বয়ে আনবে।  

বৃশ্চিক: দিনের যে কোনো সময় দম্পতিদের মধ্যে তর্ক হতে পারে। কিন্তু নৈশভোজের সময় সেটা মিটমাট হয়ে যাবে।  

ধনু: আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা দরকার। একাকী ও নিঃসঙ্গ বোধ করবেন।  

মকর: অনুভূতি প্রকাশ করা কঠিন হতে পারে। দিবাস্বপ্নে পতন অনিবার্য। নিজের কাজ অন্যকে দিয়ে করাবেন না। এমন পরিবর্তন করুন, যা আপনার উপস্থিতিকে উন্নত করে এবং সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করে।  

কুম্ভ: বড়সড় পরিকল্পনা ও বুদ্ধিমান কেউ দৃষ্টি আকর্ষণ করবে। কোনো বিনিয়োগ করার আগে সেই ব্যক্তির বিশ্বস্ততা ও সত্যতা যাচাই করে নিন।  

মীন: কর্মক্ষেত্রে সারা দিন কম চিন্তা করতে পারেন। আপনার সাহায্যের দিকে যারা তাকিয়ে থাকে তাদের আপনি অঙ্গীকার করতে পারবেন।  

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।