ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ৩০ জ্যৈষ্ঠ ১৪৩০, ১৩ জুন ২০২৩, ২৪ জিলকদ ১৪৪৪ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন কেমন যাবে আজকের দিন।

মেষ: কোনো ব্যক্তির সহযোগিতা ও সহানুভূতি পাবেন। প্রযুক্তিবিদদের উন্নতি। নিজেকে সংযত রাখবেন।

বৃষ: আর্থিক ব্যাপারে কারো সাহায্য নেবেন না। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাওয়ার সুযোগ আসবে। কর্তৃপক্ষের নজরে আসার ফলে কাজের দায়িত্ব বাড়বে।  

মিথুন: অযথা মিথ্যা অপবাদ পেতে পারেন। ব্যয় বাড়বে। বিশেষ কোনো অনুষ্ঠানে যোগ দিয়ে বিশিষ্টজনদের সঙ্গে পরিচিতি লাভের সুযোগ পাবেন।  

কর্কট: ব্যয় বাহুল্যে সংসারে অশান্তির সৃষ্টি হবে। শত্রুরা নতি স্বীকার করবে। চাকরিক্ষেত্রে কাজের সুনাম পাবেন। পারিবারিক সমস্যার সমাধান হবে।  

সিংহ: ঝোঁকের বসে কোনো আর্থিক লেনদেনের ব্যাপারে জামিনদার হবেন না, শেষে বিপদে পড়তে পারেন। চাকরিক্ষেত্রে উন্নতির সুযোগ আসবে।  

কন্যা: চাকরির ইন্টারভিউতে সাফল্য পেতে পারেন। অহেতুক চিন্তা করবেন না। কাজকর্মে আয় বাড়লেও নিজের ত্রুটিতে কিছু ক্ষতিও হতে পারে।  

তুলা: বিজ্ঞান গবেষণায় নিযুক্ত ব্যক্তিরা সাফল্য আশা করতে পারেন। শিক্ষক ও অধ্যাপকদের কোনো শুভ সংবাদে কাজের আগ্রহ বাড়বে।  

বৃশ্চিক: উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। সরকারি চাকরিক্ষেত্রে হঠাৎ বদলির আদেশ আসতে পারে। হঠাৎ কোনো সংবাদে মানসিকভাবে চঞ্চল হয়ে উঠতে পারেন।  

ধনু: সঙ্গীত ও অভিনয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সময়টি অনুকূল। স্ত্রীর স্বাস্থ্যের জন্য দুশ্চিন্তা। কাজকর্মের সাফল্যের ফলে উৎসাহ বাড়বে।  

মকর: চাকরিক্ষেত্রে সুনাম পাবেন। আর্থিক অবস্থা মোটামুটি ভালো থাকবে। সংসারের ওপর বিতৃষ্ণা আসতে পারে।

কুম্ভ: অযথা সত্য কথা বলার জন্য শত্রু বাড়বে। কোনো নারীর প্রতি আসক্তিতে অনর্থ ঘটতে পারে। কোনো কাজে বা অংশীদারি ব্যবসায় প্রাধান্য বিস্তার করবেন।  

মীন: পরিশ্রম ও অধ্যবসায়ের মাধ্যমে প্রতিষ্ঠা পাবেন। ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু অর্থ হাতে আসবে। পারিবারিক সদস্যদের থেকে সাহায্য পাবেন।

বাংলাদেশ সময়: ০৭৩১ ঘণ্টা, জুন ১৩, ২০২৩
আরবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।