ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

আজ কাজের স্বীকৃতি পাবে মেষ, সম্মান বাড়বে বৃষের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
আজ কাজের স্বীকৃতি পাবে মেষ, সম্মান বাড়বে বৃষের

আজ ২০ জুলাই, বৃহস্পতিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি তুলা রাশির জাতক-জাতিকা।

  চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস।

মেষ 
কাজের স্বীকৃতি পাবেন। দৈনন্দিন কাজকর্মে সাফল্য ও সুনাম বজায় থাকবে। প্রত্যাশাপূরণে বাধা দূর হবে। সাফল্য লাভের জন্য সুনির্দিষ্ট পরিকল্পনা অনুসারে অগ্রসর হতে হবে। বিনোদন ও রোমান্স শুভ।

বৃষ
পরিবারের মানুষের কাছে আপনার সততার প্রমাণ দিতে পারবেন। কোনো সিদ্ধান্ত বাস্তবায়নে অগ্রগতি হবে। কাজে উন্নতির যোগ ও সম্মান বাড়বে। ভুল সংশোধনের সুযোগ পাবেন। নিজের শক্তির ওপর বিশ্বাস রাখবেন।

মিথুন
কোনো যোগাযোগে লাভবান হতে পারেন। কর্মক্ষেত্র আগের তুলনায় শুভ। অবহেলার কারণে কোনো সুযোগ হাতছাড়া হতে পারে। ব্যবসায় চাপ থাকলেও লাভবান হবেন। সবার সঙ্গে মিলেমিশে কাজ করুন।

কর্কট
কোনো কাজে আর্থিক সুবিধা পেতে পারেন। নতুন পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত রয়েছে। ব্যবসায়ীরা অল্প পরিশ্রমেই লাভবান হবেন। থেমে থাকা কাজের অগ্রগতি হবে। নিজের সিদ্ধান্তের ওপর আস্থা রাখুন।

সিংহ
দরকারি কাজের জন্য দিনটি শুভ। অর্থভাগ্য অন্য দিনের তুলনায় ভালো হবে। কারো সমস্যায় আপনাকে সাহায্য করতে হতে পারে। নিজের বুদ্ধি ও পরিশ্রম আপনাকে সাফল্যের পথে নিয়ে যাবে।

কন্যা
কোনো সমস্যা সমাধানের পথ পেতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় বাড়বে। পরিবারের ব্যাপারে মানসিক চাপ একটু বাড়বে। অন্যের ওপর নির্ভরতা কমাতে হবে। উপযুক্ত কাজ করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে।

তুলা
আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত হতে পারে। কোনো কাজ করে মানসিক শান্তি পেতে পারেন। পরিবেশ অনুকূলে থাকবে। আগের কাজ শেষ না করে নতুন কিছু শুরু করবেন না। প্রিয়জনের কাছে থাকুন।

বৃশ্চিক
পেশাগত দিক ভালো থাকবে। ব্যবসায়ীরা নতুন উদ্যোগ গ্রহণ করতে পারেন। বন্ধুর সহযোগিতা পাবেন। কোনো আর্থিক সহযোগতা পাওয়ার সম্ভাবনা আছে। আশাবাদী হোন এবং আলোকিত দিকটি দেখুন।

ধনু
কোনো পরিকল্পনার অগ্রগতি হবে। দূর ভ্রমণের জন্য আলোচনা হতে পারে। কাজে উৎসাহ বাড়বে। আপনার কাজের দ্বারা অন্যকে খুশি করতে পারবেন। সময়োচিত সিদ্ধান্ত কাজে সাফল্য আনবে।

মকর
প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। আপনার কাজে অন্যদের সমর্থন পাবেন। বিরূপ পরিস্থিতিও অনুকূলে নিয়ে আসতে পারবেন। কল্যাণমূলক কাজে আনন্দ পাবেন। আর্থিক লেনদেনে মনোযোগী হোন।

কুম্ভ
আগের তুলনায় মানসিক চাপ কমবে। যৌথভাবে কিছু করার সুযোগ আসতে পারে। দাম্পত্য ক্ষেত্রে ভুল-বোঝাবুঝির অবসান হবে। ব্যবসায় উন্নতির যোগ আছে। স্পর্শকাতর বিষয়ে ধৈর্য ধরুন।

মীন
কাজে পারদর্শিতা দেখাতে পারবেন। সামাজিক যোগাযোগ বাড়বে। অবসাদের ফলে কিছু কাজ অসম্পূর্ণ থাকতে পারে। নিজের মধ্যে উৎসাহ আনুন। সঠিক সময়ে সঠিক পদক্ষেপ নিতে হবে। শরীর ভালো রাখুন।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।