ঢাকা, বুধবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

রাশিফল

নতুন কাজের সুযোগ আসবে ধনুর

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
নতুন কাজের সুযোগ আসবে ধনুর রাশিফল

ঢাকা: আজ ০৪ আক্টোবর, রোজ বুধবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: ভালো কোনো কাজে সুনাম হবে। কর্মক্ষেত্রে পূর্বের যোগাযোগ কাজে লাগবে। পাওনা আদায়ে অগ্রগতি হবে। পদস্থ কর্মকর্তার সাহায্য পেতে পারেন। সেরা কাজগুলো গতি পাবে। নিজের শক্তিকে উপলব্ধি করুন।

বৃষ: কোনো লাভজনক পরিবর্তন আসতে পারে। কোনো খবর উৎসাহিত করবে। প্রত্যাশিত অর্থাগমে অন্যের সহযোগিতা পাবেন। প্রেমিক-প্রেমিকারা পরস্পকে বুঝতে সময় নিন। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

মিথুন: কোনো কাজের জন্য প্রশংসা পাবেন। ব্যবসায় লাভ বাড়বে। আগের কোনো কাজের সুফল পেতে পারেন। সঠিক পরিশ্রমের ভালো ফল পাবেন। প্রিয়জনের জন্য দুশ্চিন্তা হেত পারে। ইতিবাচক মনোভাব রাখুন।

কর্কট: কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের অগ্রগতি হবে। কাজের চাপ থাকবে। কোনো কাজ মাঝপথে আটকে যেতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। ভুল-বোঝাবুঝির অবসানে সহনশীল আচরণ করুন।

সিংহ: প্রত্যাশিত কোনো কাজে অগ্রগতি হবে। আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা। ব্যবসায় মন্দাভাব কেটে যাবে। কর্মক্ষেত্রের পরিবেশ অনুকূলে থাকবে। স্বকীয় জ্ঞান ও দক্ষতা বাড়াতে সফলতা পাবেন। মন ভালো রাখুন।

কন্যা: পেশাগত কাজে সাফল্য পাবেন। ব্যাবসায়িক সিদ্ধান্ত আপনাকে লোকসানের হাত থেকে রক্ষা করবে। বড় কোনো কাজে হাত দিতে ভয় পাবেন না। ভাগ্য আপনার পক্ষে থাকবে। গৃহপরিবেশ অনুকূলে থাকবে।

তুলা: বিদেশসংক্রান্ত কোনো কাজে অগ্রগতি হবে। অর্থাগমের নতুন পথ পেতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে অনুকূল অবস্থা থাকবে। হাতছাড়া হয়ে যাওয়ার সুযোগ ফিরে আসতে পারে। কোনো কিছুতে পিছিয়ে থাকবেন না।

বৃশ্চিক: আপনি যে পরিবর্তনগুলোর জন্য লড়াই করছেন তার কোনো দিক-নির্দেশনা পেতে পারেন। স্বজন বিষয়ে উদ্বেগ থাকবে। লক্ষ্যে পৌঁছানোর জন্য ত্যাগ স্বীকার করতে হতে পারে। প্রচেষ্টা অব্যাহত রাখুন।

ধনু: নতুন কাজের সুযোগ আসবে। প্রেমসংক্রান্ত বিষয়ে অনুকূল অবস্থা বিরাজ করবে। অন্যের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে ধৈর্যশীল হতে হবে। সম্মিলিত কাজের ফল ভালো হবে। দক্ষতা প্রদর্শনের সুযোগ আসবে।

মকর: কাজকর্মে উৎসাহ বাড়বে। অস্থিরতা ও ধৈর্যহীনতার জন্য কাজে বিঘ্ন ঘটতে পারে। আপনার করণীয় তালিকা থেকে সরে যাওয়ার সঙ্গে সঙ্গে আপনার নিজের স্বাস্থ্য এবং প্রয়োজনের ওপর ফোকাস করতে ভুলবেন না। বেপরোয়া কার্যকলাপ এড়িয়ে চলুন।

কুম্ভ: কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পাবেন। আকস্মিক প্রাপ্তির সম্ভাবনা। রোমান্টিক সম্পর্কের অগ্রগতি হবে। সৃজনশীল কাজে বন্ধু পাশে থাকবে। ব্যবসা স্বাভাবিকের চেয়ে ভালো হবে। প্রিয়জনের পরামর্শ নিন।

মীন: প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। পারিবারিক কাজে ব্যস্ততা বাড়বে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে। ছোট ঘটনায় মানসিক শান্তি নষ্ট হতে পারে। বুদ্ধির সঠিক প্রয়োগে পরিবর্তন সম্ভব।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।