ঢাকা, বুধবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

রাশিফল

কর্মস্থলে সুসংবাদ পাবেন মেষ, আর্থিক লেনদেনে সতর্ক থাকুন বৃষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
কর্মস্থলে সুসংবাদ পাবেন মেষ, আর্থিক লেনদেনে সতর্ক থাকুন বৃষ

আজ ১৯ কার্তিক ১৪৩০, ৪ নভেম্বর ২০২৩, ২০ রবিউস সানি ১৪৪৫ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: ইতিবাচক চিন্তা-ভাবনার নতুন দিক উন্মোচিত করবে। অধিকাংশ কাজ পূর্ণ হওয়ায় আনন্দে থাকবেন। দিন ভালো কাটবে। কর্মক্ষেত্রে দিন অনুকূল। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মস্থলে সুসংবাদ পাবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন।

বৃষ: সারাদিন ব্যস্ত থাকবেন। অনাবশ্যক কাজে সময় নষ্ট হবে। পড়াশোনায় মনোনিবেশ করবেন। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। অফিসে কোনো কাজের কারণে দেরি হবে। বাচ্চাদের সঙ্গে ঘুরতে যান। বয়স্কদের যত্ন নিন। আত্মবিশ্বাস কমতে দেবেন না। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে।

মিথুন: দিন ভালো কাটবে। বড় দায়িত্ব পূর্ণ হবে। নতুন কাজ শুরু বা নতুন পরিকল্পনা কার্যকরী করতে পারবেন। সাবধানে গাড়ি চালান। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কোনো প্রকল্পে লগ্নি করতে পারেন। পরিবারের কোনো সদস্য বা বন্ধুর সঙ্গে মতভেদ হতে পারে। নতুন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ হবে। পরিবারের কোনো বয়স্ক সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন।

কর্কট: চাকরিজীবীদের জন্য দিন ভালো। ব্যবসায় লাভ হবে। অনাবশ্যক যাত্রা এড়িয়ে চলুন। অত্যন্ত আনন্দে থাকবেন। পরিবারের কোনো জরুরি কাজ পূর্ণ হওয়ায় উৎসাহিত থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। দিন ভালো কাটবে। কোনো কাজের জন্য প্রশংসা পাবেন। সামাজিক কাজে অংশ নেবেন। ঋণের টাকা মেটাতে পারবেন।

সিংহ: আর্থিক প্রকল্পে লগ্নি করতে পারেন। সঞ্চয় করতে পারবেন। কারো সঙ্গে মতভেদ হতে পারে। বন্ধুদের সঙ্গে দেখা হলে ভেবে-চিন্তে কথা বলুন। পরিবারের কোনো সদস্য সাফল্য লাভ করবেন। আটকে থাকা টাকা ফিরে পাওয়ায় আপনার সমস্যার সমাধান হবে। দিন খুব ভালো কাটবে। নতুন প্রকল্পে কাজ শুরু করতে পারেন। আত্মীয়দের সঙ্গে আলোচনা হবে।  

কন্যা: কাউকে পরামর্শ দেবেন না। অফিসে বিবাদ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। নতুন কাজ শুরুর জন্য দিন ভালো নয়। পারিবারিক পরিস্থিতি ভালো থাকবে। যাত্রায় যেতে পারেন। ঝুঁকিপূর্ণ কাজ করার সময় সাবধানে থাকুন। নতুন দায়িত্ব পেতে পারেন।

তুলা: ব্যস্ততাপূর্ণ দিন। পারিবারিক জীবনে সমস্যা থাকবে। ব্যবসায় আপনার প্রভাব বাড়বে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। পারিবারিক কাজের জন্য যাত্রায় যেতে পারেন। সামাজিক কাজে ব্যয় হবে। মানসম্মান বাড়বে। সুসংবাদ পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। বয়স্কদের অভিজ্ঞতার ফলে লাভ হবে।

বৃশ্চিক: ব্যবসায় লাভ হতে পারে। পরিজনদের সঙ্গে আলোচনার পরই কোনো বড় সিদ্ধান্ত নেবেন। স্বাস্থ্য ঠিক থাকবে। অযথা বিবাদে জড়াবেন না। যুবকদের জন্য দিন ভালো কাটবে। ক্যারিয়ার অগ্রসর হবে। চাকরি পরিবর্তনের কথা ভাবতে পারেন।

ধনু: আর্থিক পরিস্থিতিতে পরিবর্তন আসবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হতে পারে। শরীর দুর্বল থাকবে। ব্যবসা ঠিক চলবে। মানসিক অবসাদ থেকে মুক্তি পেতে পারেন। বড় কোনো চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আকস্মিক ব্যয়ের কারণে বাজেট প্রভাবিত হবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে।

মকর: সুসংবাদ পেতে পারেন। সারাদিন অফিসের কাজে ব্যস্ত থাকবেন। লগ্নির আগে বিশেষজ্ঞদের পরামর্শ নিন। বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। দিন ভালো কাটবে। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে জরুরি তথ্য পেতে পারেন। ঋণের টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে।   

কুম্ভ: সময় আপনার অনুকূলে থাকবে। নতুন পরিকল্পনায় বিচার করতে পারেন, তবে কাজ শুরু করবেন না। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার ফলে লাভ হতে পারে। পারিবারিক কাজে বন্ধুদের সহযোগিতা লাভ করতে পারেন।

মীন: আনন্দে থাকবেন। কোনও বড় সমস্যা দূর হওয়ায় স্বস্তি অনুভব করবেন। কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন। ব্যক্তিগত বিষয় আলোচনা করবেন না। অসহায় ব্যক্তির সাহায্য করতে পারেন। তরুণ-তরুণীদের সমস্যা দূর হবে। পড়ুয়াদের জন্য আজকের দিন ঠিকঠাক কাটবে। পরিবারে কোনও বয়স্ক ব্যক্তি অসুস্থ হয়ে পড়তে পারেন। যাত্রায় যেতে পারেন। চাকরিজীবীদের পদোন্নতি হবে।  

বাংলাদেশ সময়: ০৯২৬ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।