ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

রাশিফল

মকর-সিংহের প্রেমযোগ, অবসাদ বৃশ্চিকের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৪
মকর-সিংহের প্রেমযোগ, অবসাদ বৃশ্চিকের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

জ্যোতিষ শাস্ত্র বিশ্বের আদি বিজ্ঞানের অন্যতম। তিথি, নক্ষত্র, অবস্থান প্রভৃতি বিবেচনায় নদীর জোয়ার ভাটার মতো চলে আমাদের শরীরযন্ত্রও।

মানুষের উপর জ্যোতির্বিজ্ঞানের প্রভাব সমসময় প্রমাণিত। জন্ম, মৃত্যু, প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তি, চাকরি, ব্যবসা, পরীক্ষায় ভালো ফলাফল সবকিছুতে প্রভাব আছে এ শাস্ত্রের।

মিশর, গ্রিসের মতো ভারতীয় জ্যোতিষ শাস্ত্রেরও রয়েছে বিশেষ খ্যাতি। আর ভারতীয় প্রখ্যাত জ্যোতিষী রুবাই দীর্ঘদিন এসব বিষয়ে নিয়মিত জানাচ্ছেন বাংলানিউজের পাঠকদের। বিশ্বকাপ ফুটবল নিয়ে তার ভবিষ্যদ্বাণীও অনেকটা প্রমাণিত। কিন্তু পাঠকের জিজ্ঞাসা অপরিসীম। তারা আরও নানা বিষয় জানতে চান। কিন্তু সেগুলোর জন্য প্রয়োজন হয় বিভিন্ন তথ্য-উপাত্ত।

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।

বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ১৩/০৮/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২
ব্যবসায় প্রভূত বিনিয়োগ সত্ত্বেও সাফল্য না পাওয়ায় দুশ্চিন্তা বাড়তে পারে। পথে-ঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের শুভ সময়। আলাপ-আলোচনার মাধ্যমে সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান সূত্র বেরোবে।

টোটকা: কিছুটা ঘি, কিছুটা কালো জিরা ও একটি লাল কাঁচা মরিচ একটি মাটির পাত্রে রেখে ঘরের বাইরে উত্তর কোণে সূর্য ডোবার আগে পর্যন্ত রেখে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
প্রিয় বন্ধুর সহায়তায় বিপদ থেকে উদ্ধার। দিনের মধ্যভাগে দীর্ঘ লালিত কোনো আশা পূরণ হতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ গ্রহের দোষে বাধাযুক্ত হয়ে পড়ছে। বাড়তি আয়ের সূত্রে বাহন ক্রয়ের সুযোগ আসবে। আপনার উপস্থিত বুদ্ধিতে কর্মস্থলে ঝামেলার মোকাবিলা।

টোটকা: একটুকরো গুড় সকালে উঠে দাঁত দিয়ে কেটে সেটিকে কোনো পুকুরের জলে ফেলে দিন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৭
বাধা-বিপত্তি আপনার আর্থিক উন্নতির সুযোগ আসবে। খাদ্যনালির পীড়ার প্রকোপে কর্মপরিকল্পনায় বারবার ব্যাঘাত ঘটবে। কর্ম প্রতিভার বিকাশ ঘটালেও বদলির সম্ভাবনায় মানসিক চাপ বাড়তে পারে। কর্মক্ষেত্রে গ্রহের কুপ্রভাবে সমস্যা দেখা দিচ্ছে।

টোটকা: একটি কুলোতে কিছুটা চালের মণ্ড, একটি কাচা কলা, কিছুটা তেল ও কয়েকটি দুর্বা ঘাস একসঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোণে রেখে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২
বিদেশে উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ নিয়ে রাশিচক্রে গ্রহের অবস্থানের ফলে কিছু বাধার সম্ভাবনা আছে। কল্যাণজনক কাজে খ্যাতি ও প্রভাব-প্রতিপত্তি বাড়বে। প্রিয়জনের বিয়ের ব্যাপারে প্রাথমিকভাবে সবকিছু এগোলেও সফলতা আসার ক্ষেত্রে সমস্যা হাজির হচ্ছে। উদারতা দেখাতে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা।

টোটকা: সদর দরজার সামনে দু’টি মাটির মঙ্গল ঘটে জল দিয়ে তাতে কিছুটা কাঁচা হলুদ, দুর্বা ঘাস ও কিছুটা ফুল ভিজিয়ে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮
পরিকল্পনার ক্রুটি ও বুদ্ধি বিভ্রমের জন্য কর্মক্ষেত্রে জটিলতা দেখা দিতে পারে। যৌথ ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভালো। সৃষ্টিশীল কাজে গ্রহের বক্র দৃষ্টির ফলে সাফল্যের সম্ভাবনা কম। সহকর্মীদের সঙ্গে মতবিরোধে কার্যোদ্ধারে বিলম্ব হত পারে। প্রেমযোগ আছে।

টোটকা: একটি বোঁটা যুক্ত পান, একটি গোটা সুপারি এবং একটি কলা বাড়ির পশ্চিমে রেখে দিন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৪
দেশে উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। গুরুজনের রোগের ফলে উদ্বেগ ও চিকিৎসায় বহু ব্যয়ের সম্ভাবনা দেখা যাচ্ছে। হিতৈষী বন্ধুর অসময়ে পাশে দাঁড়াতে পারেন। অন্তভাগে সেবামূলক প্রতিষ্ঠানের উন্নতির জন্য চেষ্টা, লাগামছাড়া ক্রোধ সমস্যার কারণ হয়ে উঠতে পারে।

টোটকা: একটি লাল সুতি কাপড়ে কিছুটা কালো জিরে পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং হলুদ, শুভ সংখ্যা:  ৯
প্রিয়জনের সঙ্গে বিবাদে মানসিক ও পারিবারিক শান্তি নষ্টের আশঙ্কা। অভিনয় ও চারুকলায় ব্যুৎপত্তি লাভ হবে। দূর ভ্রমণ স্থগিত রাখাই সমীচীন। আবেগের বশে কোনো কাজ না করাই ভালো। দাম্পত্য বিষয়ে সমস্যা দেখা যাচ্ছে। স্বামী-স্ত্রীর মধ্যে বনি-বনার অভাবে অশান্তি বাড়বে। পরশ্রীকাতর সহকর্মীর ষড়যন্ত্রে কর্মোন্নতিতে বাধা আসবে।

টোটকা: সদর দরজার ঠিক নীচে দক্ষিণ দিকে তেল এবং সিঁদুর দিয়ে একটি তীর ধনুকের ছবি এঁকে রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : লাল, শুভ সংখ্যা:  ৬
শিক্ষা ও খেলাধুলায় বিশেষ সাফল্যের যোগ আছে। দিনের মধ্যভাগে  রক্তপাতের আশঙ্কা। বন্ধুর সহায়তায় বলবান শত্রুর মোকাবিলা করতে সফল হবেন। অশুভ গ্রহের প্রভাবে প্রেম নিয়ে অবসাদ দেখা দিতে পারে।

টোটকা: একটি পাত্রে  যব, গম, চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে বিছানার তলায় সারা রাত রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৪
রক্তচাপের আধিক্য কাজকর্মে ব্যাঘাত ঘটাতে পারে। বাহন ক্রয়ের পরিকল্পনা সফল হতে পারে। সৃষ্টিশীল কাজে সাফল্য ও বিশেষ স্বীকৃতির যোগ আছে। কর্মক্ষেত্রে বাড়তি দায়িত্বের চাপে শারীরিক ও মানসিক ক্লান্তি দেখা দেবে। প্রেমের সম্পর্কে বনি-বনার অভাব হতে পারে।

টোটকা:  একটি রুপোর কয়েন নিজের সঙ্গে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২
কোনো দুরূহ কাজের দায়িত্ব নিতে পারেন। চারুকলার অনুশীলনে ব্যুৎপত্তির স্বীকৃতি পাবেন। যুক্তিপূর্ণ আলোচনায় শত্রুর সঙ্গে বোঝাপড়া। আজ প্রাপ্য অর্থ আদায় হওয়া মুশকিল। আইনি ঝামেলা বিষয়ে সতর্ক থাকুন। প্রেমযোগ শুভ।

টোটকা: একটি নাভিশঙ্খ নিজের কাছে রাখুন।

কুম্ভ:(২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা: ৮
নতুন কর্মোদ্যমে বন্ধু বা সঙ্গী নির্বাচনে অসতর্কতা বিপদ ডেকে আনতে পারে। প্রেম-প্রণয়ে আপনি আপনার মনের কথা বলে উঠতে পারবেন না। প্রতিদানের আশা না করেই পরোপকারে শান্তি লাভ করবেন। উচ্চশিক্ষা নিয়ে কিছু বাধা দেখা যাচ্ছে।

টোটকা: গোসল করার পর একটি নারকেল বাড়ির সদর দরজার ঠিক বাইরে মাটির উপর আঘাত করে ভেঙে ফেলুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৪
শত্রুর কূট চালে ব্যবসায়িক ক্ষতি। সন্তানের মতিগতি ও বহির্মুখী মনোভাব উদ্বেগের কারণ হয়ে উঠতে পারে। ব্যবসায় হঠকারি বিনিয়োগে লোকসানের আশঙ্কা আছে। প্রিয়জনের স্বাস্থ্যের অবনতিতে চিন্তা বাড়বে। প্রেমযোগ শুভ।

টোটকা: সম্ভব হলে একটি তামার বালা হাতে পড়ুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa