ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

রাশিফল

অর্থভাগ্য শুভ কুম্ভের, মেষের সুখ দাম্পত্যে

জ্যেতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৪
অর্থভাগ্য শুভ কুম্ভের, মেষের সুখ দাম্পত্যে

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

জ্যোতিষ শাস্ত্র বিশ্বের আদি বিজ্ঞানের অন্যতম। তিথি, নক্ষত্র, অবস্থান প্রভৃতি বিবেচনায় নদীর জোয়ার ভাটার মতো চলে আমাদের শরীরযন্ত্রও।

মানুষের উপর জ্যোতির্বিজ্ঞানের প্রভাব সমসময় প্রমাণিত। জন্ম, মৃত্যু, প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তি, চাকরি, ব্যবসা, পরীক্ষায় ভালো ফলাফল সবকিছুতে প্রভাব আছে এ শাস্ত্রের।

মিশর, গ্রিসের মতো ভারতীয় জ্যোতিষ শাস্ত্রেরও রয়েছে বিশেষ খ্যাতি। আর ভারতীয় প্রখ্যাত জ্যোতিষী রুবাই দীর্ঘদিন এসব বিষয়ে নিয়মিত জানাচ্ছেন বাংলানিউজের পাঠকদের। বিশ্বকাপ ফুটবল নিয়ে তার ভবিষ্যদ্বাণীও অনেকটা প্রমাণিত। কিন্তু পাঠকের জিজ্ঞাসা অপরিসীম। তারা আরও নানা বিষয় জানতে চান। কিন্তু সেগুলোর জন্য প্রয়োজন হয় বিভিন্ন তথ্য-উপাত্ত।

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।

বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ১৬/০৮/২০১৪

মেষ: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩
বৃত্তিগত পরিকল্পনায় সাফল্য ও কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে। প্রেম-প্রণয়ে জটিলতা কেটে যাওয়ারই ইঙ্গিত দেখা যাচ্ছে। কলাকুশলীদের জন্য আজ শুভ দিন। তবে অর্থনৈতিক সমস্যা বজায় থাকবে। দাম্পত্য জীবন সুখের।

টোটকা: ধর্মগ্রন্থ পাঠ করুন। ঈশ্বরের উদ্দেশ্যে সুগন্ধি ধ‍ূপ নিবেদন করুন।

বৃষ: শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
মানসিক অস্থিরতায় কর্মপরিকল্পনায় বাধা দেখা দেবে। সম্পত্তি ক্রয়-বিক্রয় ঘিরে পড়শিদের সঙ্গে বিরোধের সৃষ্টি হতে পারে। উদারতা ও পরোপকারের জন্য প্রশংসা লাভ করবেন। সন্তানের শিক্ষা নিয়ে বাধার যোগ দেখা যাচ্ছে। ভ্রমণযোগ আছে।
 
টোটকা: শোবার ঘরে সাদা ফুলের তোড়া রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
কুচক্রী সহকর্মীর চক্রান্তে কর্মস্থলে আপনার উন্নতি আটকে যেতে পারে। কারিগরি শিক্ষার অনুশীলনে ব্যুৎপত্তি লাভ করবেন। বন্ধুবেশী দুর্জনের উসকানিতে দাম্পত্য জীবনে অশান্তি দেখা দিতে পারে। প্রেমের ক্ষেত্রে সমস্যা সৃষ্টি হতে পারে।

টোটকা: জলে কয়েকটি পদ্মফুল রেখে বসার ঘরের দক্ষিণ কোণে রেখে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২
শ্রম ও দক্ষতা সত্ত্বেও কর্মে উন্নতি পিছিয়ে যাওয়ার আশঙ্কা দেখা যাচ্ছে। অসংযত বাক্যালাপে বিপত্তি ঘটতে পারে। প্রেম-প্রণয়ে সমস্যা মুক্তি হতে পারে। অর্থনৈতিক ও ব্যবসার দিকটি গ্রহের প্রভাবে কিছুটা খারাপ যাবে।

টোটকা: সাদা পোশাক পরুন। একটি পাত্রে জলে গম, চাল ভিজিয়ে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬
ব্যবসায় অংশীদারকে অতিরিক্ত বিশ্বাস করে ঠকতে হতে পারে। উদ্যমের অভাবে শুভযোগ ব্যর্থ হওয়ার আশঙ্কা। এ বিষয়ে আপনার অতিরিক্ত সতর্কতার দরকার আছে। সংক্রমণ ও সর্দি-কাশিতে ক্লেশের সম্ভাবনা আছে।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন। দিনে একবার অন্তত দারুচিনি ও মধু সেবন করুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫
অপ্রিয় সত্যভাষণে নিকটজনেরাও মুখ ফিরিয়ে নিতে পারেন। বিষয়-সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধের জের পরিবারের অশান্ত বাড়িয়ে তুলবে। চুরি বা ডাকাতিতে ক্ষতির আশঙ্কা। আঘাত বা রক্তপাতের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

টোটকা: কুকুরকে উচ্ছিষ্ট নয় এমন খাবার দিন। নিরামিষ খান। গবাদি পশুকে খাদ্য দান করুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং বেগুনি,  শুভ সংখ্যা : ৮
সহকর্মীদের সহায়তায় কোনো জটিল সমস্যার সমাধান করতে সফল হবেন। অভিনয় ও চারুকলা চর্চায় ব্যুৎপত্তির স্বীকৃতি পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে বাধা হাজির হবে। পারিবারিক কোনো ক্ষেত্র থেকে প্রেমের ক্ষেত্রে সমস্যা তৈরি হতে পারে।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন। দিনে একবার অন্তত দারুচিনি ও মধু সেবন করুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৫
বিজ্ঞজনের পরামর্শে নৈরাশ্য মুক্তি হবে। ভাবাবেগ দূর করে বাস্তববাদী হলেই আপনার পক্ষে মঙ্গল। শরীর কিছুটা ভোগাবে। প্রেম নিয়ে অতিরিক্ত সময় ব্যয়ের ফলে কাজের ক্ষতি হতে পারে। নতুন এবং আপনার যোগ্যতা অনুযায়ী চাকরি পাবার ক্ষেত্রে বাধা দেখা যাচ্ছে।

টোটকা: ধর্মগ্রন্থ পাঠ করুন। ঈশ্বরের উদ্দেশ্যে সুগন্ধি ধ‍ূপ নিবেদন করুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ১৯
কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্বের চাপে ক্লান্তি ও অবসাদ আসতে পারে। অপ্রিয় বাক্য এড়িয়ে মধুর ব্যবহারে বিরূপতার মোকাবিলা করতে সক্ষম হবেন। সম্পত্তি ক্রয়-বিক্রয়ে জ্ঞাতি শত্রুর বাগড়া দিতে পারে। অর্থনৈতিক ক্ষতির যোগ আছে। দাম্পত্য জীবনে নানা ঝামেলার উপক্রম হতে পারে।

টোটকা: কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২৩
কর্মে সংস্থাগত পরিবর্তন করার সুযোগ আসলেও সেটি নিয়ে সতর্ক না হলে সুযোগ হাতছাড়া হবে। কোনো ভালো কাজের প্রতিদানে উপহাস জুটতে পারে। প্রিয়জনের কাছ থেকে হঠাৎ আঘাতের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে কোনো সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে সর্তক থাকুন।
 
টোটকা: কুকুর, গবাদি পশুদের খাদ্য দান করুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৯
শত্রুর ষড়যন্ত্র বানচাল করে কর্মক্ষেত্রে অগ্রগতির লক্ষণ দেখা যাচ্ছে। স্বজন বিরোধ সামলে পরিবারের মানরক্ষা করতে পারবেন। শিল্পচর্চা বড় কোনো সুযোগ এনে দিতে পারে। প্রেমের বিষয়ে সমস্যা দেখা যাচ্ছে। তবে অর্থনৈতিক দিকটি শুভ।

টোটকা: গবাদি পশুকে দানা শস্য দান করুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : আকাশি,  শুভ সংখ্যা : ১১
মৌলিক পদ্ধতিতে কর্মক্ষেত্রে সমস্যা মিটিয়ে প্রশংসা পেতে পারেন। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে গিয়ে বিড়ম্বনার আশঙ্কা প্রবলভাবে দেখা যাচ্ছে। প্রিয়জনের অনৈতিক কাজকর্মে সংসারে অশান্তি দেখা দেবে। পরিবারে আপনাকে কোণঠাসা করা চেষ্টা হতে পারে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: বাড়িতে একটি গোলাকৃতির স্ফটিক রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa