ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

রাশিফল

বিয়ের কথা এগোবে মিথুনের, ব্যয়যোগ কন্যার

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৪
বিয়ের কথা এগোবে মিথুনের, ব্যয়যোগ কন্যার

আজ কেমন যাবে
তারিখ- ০২/০৯/২০১৪

মেষ: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২১
পরিবারের লোকজনেরা আন্তরিক থাকবে। ব্যবসার ক্ষেত্রে আপনার বাইরের লোকের সাহায্য দরকার পড়বে।

আটকে থাকা পাওনা ফিরত পেতে পারেন। কিছুটা কমবে পারিবারিক সমস্যা। জাতিকারা ক্ষমতার অপপ্রয়োগের শিকার হতে পারেন। কোন ধরনের বিতর্কের মধ্যে না যাওয়াই শ্রেয়।

টোটকা: একটি হলুদ সুতির কাপড়ে কিছুটা সরষে এবং তিল পুটুলি করে বেঁধে জলে ভাসিয়ে দিন।

বৃষ: শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৬
মিথ্যা কথার ফাঁদে পড়ে ভুল সিদ্ধান্ত নেবার সম্ভাবনা আছে। অর্থ, কর্ম ,সমাজ এবং সন্তানকে নিয়ে মন অস্থির থাকবে। হঠকারী সিদ্ধান্তের ফলে আর্থিক ক্ষতির যোগ আছে। জাতিকারা ন্যায্য কথা বলার ফলে পরিবারে সমালোচিত হতে পারেন।   মানসিক কষ্ট পাবার যোগ দেখা যাচ্ছে।

টোটকা: তৃণভোজী প্রাণীদের খাদ্য দান করুন। পাখীদের শস্য দান আপনার জন্য অতি শুভ।

মিথুন: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
বিবাহের কথাবার্তা এগোতে পারে। নিজের দক্ষতায় ঘরে বসেই দুরের কাজ সামাল দিতে পারবেন। পরিবারে অভিভাবকের সাহায্যে সমস্যার সমাধান হবে। জাতিকারা উন্নতির সুযোগ পাবেন। স্নেহভাজনদের কাছ থেকে দুঃখ পেতে পারেন।

টোটকা: সাদা পোশাক ব্যবহার করুন। একটি কাঁচা হলুদ লাল সুতোয় জড়িয়ে নিজের কাছে রাখুন।

কর্কট: শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৬
নিজের ভালো-মন্দ বিচার করে চলার চেষ্টা করুন। আপনাকে প্রভাবিত করে কোন বিশেষ কাজ করিয়ে নেবার চেষ্টা হতে পারে। কোন কোন বিশেষ ক্ষেত্রে আপনার পছন্দকে প্রাধান্য না দেওয়াও হতে পারে। জাতিকারা বন্ধু স্থানীয় কোন ব্যক্তির বুদ্ধিতে উন্নতি করতে পারেন। শত্রুনাশের যোগ আছে।

টোটকা: ঘরে উপাসনার জায়গায় সুগন্ধি ধুপ জ্বালিয়ে রাখুন। কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন।

সিংহ: শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ১১
সময়ের দাম না দেওয়ার ফলে আপনি নানা রকম অভিযোগে আপনি অভিযুক্ত হতে পারেন। বন্ধুর বুদ্ধির প্রয়োগে সমস্যা থেকে মুক্তি পাবার যোগ দেখা যাচ্ছে। সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ত থাকবেন। জাতিকাদের উপর পারিবারিক আস্থা বাড়বে। নতুন দায়িত্ব পাবার যোগ আছে।

টোটকা: একটি একটি গোটা সুপারি, তিনটি বেল পাতা এবং একটি কলা বাড়ির পশ্চিম দিকের কোনে রেখে দিন

কন্যা: শুভ রং : বেগুনি,  শুভ সংখ্যা : ২
নিজে জিনিষ হারিয়ে ভুল ব্যক্তিকে সন্দেহ করবেন। এর ফলে মনমালিন্যের সম্ভাবনা দেখা দেবে। পারিবারিক সমস্যা নিয়ে অভিভাবকদের সাথে আলোচনা হতে পারে। জাতিকারা সহজেই পারিবারিক সমস্যার সমাধান করে অভিনন্দিত হবেন। অধিক ব্যয় করার যোগ দেখা যাচ্ছে।

টোটকা: সদর দরজার সামনে দুটি মাটির মঙ্গল ঘটে তাতে কিছুটা কাঁচা হলুদ, দূর্বা ঘাস, এবং কিছুটা ফুল ডাবের জলে ভিজিয়ে রাখুন।

তুলা: শুভ রং :বাদামি,  শুভ সংখ্যা : ৭
পরিবারের লোকজন আপনার উপর বেশি মাত্রায় নির্ভর করার ফলে আপনি কর্মক্ষেত্রে অমনোযোগী হয়ে পড়তে পারেন। কোন গুরুত্বপূর্ণ আলোচনার জন্য আজকের দিনটি শ্রেয়। তবে পরিস্থিতি বুঝে মেপে কথা বলাই উচিত। জাতিকারা পারিবারিক কাজে দূরে যাত্রা করতে পারেন। অভিভাবকদের শরীর নিয়ে চিন্তায় থাকবেন।

টোটকা: একটি মাটির পাত্রে কিছুটা চিনি, একটি পান কিছুটা সরষে এবং কয়েকটি দূর্বা ঘাস এক সঙ্গে রেখে বাড়ির পশ্চিম কোনে রেখে দিন।

বৃশ্চিক: শুভ রং : নীল,  শুভ সংখ্যা :৬
জমা অর্থ ব্যয় হবার সম্ভাবনা দেখা যাচ্ছে। কাঙ্ক্ষিত লক্ষে আপনার সফল হবার যোগ আছে। পারিবারের সঙ্গে বিভিন্ন বিষয় মতবিরোধ হতে পারে। আঘাতের যোগ আছে। জাতিকাদের নিকট বন্ধুদের সঙ্গে কোন বিশেষ বিষয় নিয়ে দূরত্ব তৈরি হতে পারে। ভ্রমণের যোগ আছে।
 
টোটকা: কাক-পক্ষীদের দানা শস্য দান করুন। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

ধনু: শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৭
অনুকূল যোগাযোগকে কাজে লাগাতে পারলে ভালো ফল পাবেন। বিশিষ্ট ব্যক্তির দ্বারা সম্মানিত হবার যোগ আছে। কোন বিশেষ গুরুত্বপূর্ণ বিষয়ে মতামতের জন্য আপনাকে ডাকা হতে পারে। জাতিকারা শারীরিক সমস্যা নিয়ে ব্যস্ত থাকবেন। শিল্পীদের বিশেষ সুযোগ আসতে পারে।

টোটকা: কিছুটা দই, কিছুটা গম এবং একটি আদার টুকরো  একটি মাটির পাত্রে রেখে ঘরের বাইরে পশ্চিম কোনে সূর্য ডোবার আগে পর্যন্ত রেখে দিন।

মকর: শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৬
আপনার ব্যবহারে আজ মানুষ প্রভাবিত হবে। আত্মীয়দের তরফে সুনাম লাভের যোগ আছে। নতুন যোগাযোগ হতেপারে। অভিভাবকদের শরীর নিয়ে চিন্তা থাকবে। জাতিকাদের ক্ষেত্রে অগ্রজসম কোন ব্যক্তি সুখবর দিতে পারে। প্রতিভা বিকাশের যোগ আছে। ।

টোটকা: একটি পাকা তেঁতুলে কাচা হলুদ,দই এবং সিঁদুরের টিপ দিয়ে বাড়ির পূর্বে মাতিতে পুঁতে দিন।

কুম্ভ: শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
আপনার অনমনীয় মনোভাব শত্রুকে পরাজিত করতে সাহায্য করবে। কর্মে সাফল্য লাভের যোগ আছে। প্রতিকূলতার মধ্যে লক্ষে স্থির রাখার পুরস্কার পেতে পারেন। দিনের শেষ ভাগে মানসিক আঘাত পাওয়ার যোগ আছে জাতিকাদের নেওয়া উদ্যোগ আজকে অভিনন্দিত হবে। বাঁধা থাকলেও কাজে সফলতা আসবে।

টোটকা: একটি পাত্রে পানিয়ে জব, গম , চাল, কালো জিরা ভিজিয়ে বিছানার নীচে সারা রাত রাখুন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa