ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

রাশিফল

সুনাম লাভ তুলার, পরিশ্রমে ফল বৃশ্চিকের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৪
সুনাম লাভ তুলার, পরিশ্রমে ফল বৃশ্চিকের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ০৭/০৯/২০১৪


মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : লাল শুভ সংখ্যা : ৬
আজ আপনার মনের ইচ্ছে অনুযায়ী ফল পেতে পারেন। সামান্য কিছু চাহিদা থাকবে অধরা। মন কিছুটা চিন্তিত থাকবে। তবে বিশ্বাসভাজন ও আপনার প্রিয় কোনো মানুষের সঙ্গে দেখা হতে পারে। জাতিকাদের গৃহ পরিবর্তন সমস্যার জন্য নিজেদের তৈরি থাকতে হবে। কোনো প্রভাবশালী ব্যক্তির সঙ্গে তর্ক-বিতর্কের যোগ দেখা যাচ্ছে।

টোটকা: সূর্যের দিকে মুখ করে হাতের তালুতে জল, তিল, সরষে ও সামান্য চাল জলাশয়ের পানিতে তিনবার পরপর উৎসর্গ করুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৯
দীর্ঘমেয়াদী বিনিয়োগের সুফল পাবেন। কর্মক্ষেত্রের পরিবেশ থাকবে আপনার স্বপক্ষে। তবে কথা বলার সময় সতর্ক থাকুন। জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক সুখবর পাওয়ার সম্ভাবনা আছে। সম্পত্তির বিষয় নিয়ে বিশেষ আলোচনায় যোগ দিতে হতে পারে।

টোটকা: একটি পাত্রে  জব, গম, চাল, কালো জিরা, কাঁচা মরিচ ভিজিয়ে বিছানার তলায় সারা রাত রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা :৮
অপ্রিয় কোনো সিদ্ধান্ত না নিতে পারার ফলে মানসিক বিরক্তির জন্ম নেবে। অর্থনৈতিক সমস্যা মনকে বিচলিত করতে পারে। ফল নিজের পছন্দ মত না হলে সেটা মেনে নেওয়াই আজকের দিনের জন্য শুভ। জাতিকারা সুযোগ বুঝে অধিকার আদায়ের চেষ্টা করতে পারেন।

টোটকা: পানিতে তিনটি পান পাতা রেখে রান্না ঘরে রেখে দিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৭
খুব জরুরি কোনো দরকার না থাকলে যেকোনো বৈঠকের পরিকল্পনা রদ করুন। কথা দিয়ে প্রাপ্য দিতে না পারার ফলে সমস্যার সৃষ্টি হতে পারে। তবে গুণীজনদের মধ্যে জায়গা করে নিতে পারবেন। জাতিকারা অপরের সাহায্য  অতিরিক্ত প্রাধান্য দেবেন না। অর্থনৈতিক সঞ্চয় হতে পারে।

টোটকা: গরিবদের আজকের দিনে খাদ্য দান আপনার পক্ষে শুভ।
সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
আইনগত সমস্যা সম্পত্তি লাভ বিলম্বিত করতে পারে। গুরুত্বপূর্ণ আলোচনায় সফলতা আসতে পারে। পরিবারের বয়স্ক মানুষদের সহায়তায় জটিল পরিস্থিতি থেকে মুক্তি পাবেন। জাতিকারা যোগ্যতার প্রমাণ দিতে সক্ষম হবেন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

টোটকা: শোবার ঘরে সাদা ও নীল ফুলের তোড়া রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
কর্মক্ষেত্রে ব্যক্তিগত সাফল্য আসতে পারে। আর্থিক দিক থেকে দিনটি শুভ। পরিবারের বয়স্ক মানুষদের আপনার উপর বিশ্বাস ও আস্থা বাড়বে। জাতিকারা বিচার বিবেচনা করে প্রেমের ক্ষেত্রে সিদ্ধান্ত নিন। বুদ্ধিভ্রমে আর্থিক ক্ষতি হতে পারে।

টোটকা: একটি পাত্রে পানিতে কলাই, ধান , তিল,  ভিজিয়ে রান্না ঘরে রাখুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর– ২৩ অক্টোবর) শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১
কোন ব্যক্তিকে সত্যি কথা বলতে গিয়ে অপমানের শিকার হতে পারেন। দুপুরের দিকে নতুন যোগাযোগ আসতে পারে।   পারিবারিক তরফে যথেষ্ট সহায়তা পেতে পারেন। জাতিকারা কনিষ্ঠদের কথা শুনে সুফল লাভ করতে পারেন। সুনাম লাভের যোগ আছে।

টোটকা: পানিতে নিমপাতা ও কালোজিরা রেখে বসার ঘরে দক্ষিণ কোণে রেখে দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮
গুপ্ত শত্রুতার কারণে অসফলতা বা মানসিক আঘাত আসতে পারে। দুপুরের দিকে জটিলতা বাড়তে পারে। প্রতিপক্ষকে আয়ত্তে আনতে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে। জাতিকারা অপ্রত্যাশিতভাবে সম্মান ফেরত পাবেন। ভ্রমণের যোগ আছে।

টোটকা: কাক-পক্ষীকে দানা শস্য দান করুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৩
কর্মক্ষেত্রে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। পরিশ্রমের করলেও আশা অনুযায়ী ফল পাবেন না। পরিবারের অভিভাবকদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। জাতিকাদের আত্মবিশ্বাসের দ্বারা জটিল কাজ সমাধান করে সুনাম পাবেন। সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ত থাকবেন।

টোটকা: বেলপাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa