ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাশিফল

প্রেমপ্রস্তাব শুভ বৃষ-তুলার, অশুভ মেষের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৪
প্রেমপ্রস্তাব শুভ বৃষ-তুলার,  অশুভ মেষের

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।


আজ কেমন যাবে
তারিখ- ০৯/০৯/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৪
সবার সঙ্গে আপনার মানিয়ে নেওয়ার মানসিকতা থাকলেও কূট চক্রান্তে আজ আপনি পরিবারে লোকজনদের কাছে অসম্মানিত হতে পারেন। কর্মক্ষেত্রে উচ্চ পদস্থদের সুনজরে থাকবেন। কিন্তু সহকর্মীদের কাজকর্ম আপনাকে বিব্রত করবে। জাতিকাদের বাড়িতে গুরুজনের স্বাস্থ্য নিয়ে চিকিৎসকের কাছে যেতে হতে পারে। প্রেমের জন্য শুভ নয়।

টোটকা: বাড়ির দক্ষিণ দিকে সাদা ফুলের টব রাখলে সৌভাগ্য আসবে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
প্রেমের প্রস্তাব করতে হলে আজকের দিনটি শুভ। তবে প্রেমের পথে ক্ষীণ বাধা আছে এর ফলে সাফল্য পেতে কিছুটা সময় লাগতে পারে। নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা করতে পারেন। সন্তানের শিক্ষা নিয়ে চিন্তা দূর হবে। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে সমস্যা কমবে। জাতিকাদের কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসবে। বাড়বে সামাজিক পরিচয়।

টোটকা: নিজের পকেটে তুলসী পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৯
আজ সহকর্মীদের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা রয়েছে। অভিভাবকদের  পরামর্শে আপনার ব্যবসায়িক উন্নতি হবে। প্রেমের ক্ষেত্রে আজকের দিনটি অনুকূল। তবে প্রেম নিয়ে কাছের বন্ধুদের সঙ্গে দূরত্ব তৈরি হতে পারে। বিচারে আপনার আজকের দিনটি মিশ্র। জাতিকাদের বাবার অসুস্থতা নিয়ে চিন্তার কারণ দেখা দিতে পারে।

টোটকা: কাজের টেবিলে একটি ত্রিভুজ আকৃতির স্ফটিক রাখুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৮
আপনি সাহসী মানুষ কিন্তু পারিবারিক চাপ আপনাকে পেশাগত সিদ্ধান্ত নিতে বিরত করতে পারে। আজ মানসিক জোরের অভাব আপনাকে বিব্রত রাখবে। বিনিয়োগের জন্য দিনটি কার্যকরী। জাতিকারা সৃজনশীল কাজে সফলতার যোগ আছে। ব্যবসায়িক কাজে আজকের দিনটি কিছুটা প্রতিকূল থাকবে।

টোটকা: গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৬
সঙ্গীত নাটকের সঙ্গে যুক্ত মানুষরা আজকের দিনে সফলতার খবর পেতে পারেন। ব্যবসার ভবিষ্যৎ নিয়ে চিন্তা থাকলেও ব্যবসায় আজ নতুন দিশা দেখা দিতে পারে। দিনটি প্রেমের জন্য শুভ। তবে দুম করে বিশ্বাস করে ঠকার সম্ভাবনা আপনার ভাগ্যে দেখা যাচ্ছে। জাতিকাদের আজকের দিনটি মিশ্র কাটবে।

টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে তিনটি পদ্মফুল রাখলে উপকার পাবেন। অষ্টধাতুর মূর্তি কাজের জায়গায় রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
কর্মক্ষেত্রে দিনটি শুভ ও লাভজনক থাকবে। তবে বাড়ির মানুষদের শরীর নিয়ে চিন্তা আপনাকে উদ্বিগ্ন রাখবে। আজকে দিনে আপনার নতুন যোগাযোগ হবে। আসতে পারে বিদেশ ভ্রমণের সুযোগ। জাতিকাদের সতর্ক থাকতে অতি আকর্ষণীয় যেকোনো প্রস্তাব সম্পর্কে। প্রেম মধ্যম।  

টোটকা: কাক-পক্ষীকে ফল ভোজন করান। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।
 
তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং লাল,  শুভ সংখ্যা : ৫
আপনি ঠান্ডা মাথার মানুষ হলেও মাঝে মধ্যে উত্তেজিত হয়ে পড়ছেন। কোনো কোনো সময় অবসাদ ঘিরে ধরছে আপনাকে। এক ধরনের নেতিবাচক অবস্থা আপনাকে মানসিকভাবে ক্লান্ত করে ফেলছে। কোনো কিছুই ভালো লাগছে না। এর থেকে আপনাকে বেরিয়ে আসতে হবে। মন স্থির করুন। লক্ষ্য ঠিক করে ফেলুন। প্রেমের প্রস্তাব করতে চাইলে আজকের দিনে প্রস্তাব পেশ করুন। উত্তেজনা নিয়ন্ত্রণ করুন। জাতিকাদের মধ্যে হার্ট, হাইপ্রেশারের রোগীরা সাবধানে থাকুন।

টোটকা: গোলাপ জল মিশ্রিত জলে গোসল করুন। দিনে একবার অন্তত দারুচিনি ও মধু সেবন করুন।
 
বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪
আজ সন্তানের বিজয় আপনাকে গর্বিত করবে। দিনের শেষে বাড়িতে আসতে পারে কোনো খুশির খবর। সমাগম হতে পারে আত্মীয় ও বন্ধুদের। যদি আপনি প্রেমিক মনের মানুষ হয়ে থাকেন তবে আজকের দিনে আপনার জন্য হাজির হতেই পারে আপনার মনের মানুষের কাছ থেকে বিশেষ বার্তা। তবে বৃশ্চিক জাতিকারা কর্মক্ষেত্র ও সন্তানের শরীর নিয়ে চিন্তায় থাকবেন।
 
টোটকা: একটি জীবন্ত মাছকে জলাশয়ে ছেড়ে দিন। কাককে শস্য দানা দান করুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১০
আজ আসতে পারে আপনার সন্তানের বিদেশ যাওয়ার খবর। কর্মক্ষেত্রে উত্তেজনা, বিতর্ক থাকলেও আপনার বুদ্ধিমত্তা তাকে প্রশমিত করবে। আজকের দিনে প্রেমের প্রস্তাব দেওবার পরিকল্পনা থাকলে সেটি রদ করুন। জাতিকাদের থাইরয়েড বা অন্য হরমোনের সমস্যা দেখা দিতে পারে।

টোটকা: সম্ভব হলে সর্পগন্ধা বা পাথর কুচি গাছ রোপণ করুন। অথবা কোনো সর্পগন্ধা গাছে জল দিন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৩
প্রিয় ও কাছের মানুষরা তাদের ব্যবহারে আপনাকে বিচলিত করবে। অভিভাবকদের সঙ্গে দূরত্ব বাড়বে। পথে আঘাত যোগ দৃশ্যমান। আপনি সদা সর্তক কিন্তু আজ কোনো চাটুকারের দ্বারা আপনি প্রভাবিত হতে পারেন। জাতিকারাও আজকের দিনে অবিশ্বাসের ফলে আঘাত পেতে পারেন। প্রেমের জন্য দিনটি শুভ।
 
টোটকা: হরিতকি ও কাঁচা হলুদ একটি স্বস্তিক চিহ্ন আঁকা ঘটে রেখে বসার ঘরের দক্ষিণে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৪
দ্রুত সিদ্ধান্ত নিতে আপনি সিদ্ধহস্ত এবং আপনার ফলাফল শুভ হবে। আজকের দিনে আপনার প্রেম ও নতুন বন্ধু লাভের সম্ভাবনা আছে। জাতিকাদের ক্ষেত্রে প্রেমের প্রস্তাব অথবা উপহার আসতে পারে। তবে দিনের মধ্যভাগ থেকে শেষ ভাগের মধ্যে রক্তপাত বা আঘাত লাগার সংকেত পাওয়া যাচ্ছে।


টোটকা: একটি কলাকে কিছুটা কালো জিরে, কিছুটা চাল, সামান্য তিল, অল্প জল দিয়ে মেখে জলাশয়ে ভাসিয়ে দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : বাদামি,  শুভ সংখ্যা : ৬
আজ কাজের জায়গায় উচিৎ কথা বলার জন্য কিছুটা জটিল পরিবেশের সৃষ্টি হতে পারে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আপনার হাজির হবে নতুন সুযোগ।   উচ্চাকাঙ্ক্ষী হলেও আপনি সং

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa