ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

সুপ্ত ইচ্ছা পূরণ মীনের, মেষের কর্মক্ষেত্রে পরিবর্তন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৪
সুপ্ত ইচ্ছা পূরণ মীনের, মেষের কর্মক্ষেত্রে পরিবর্তন

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ১৩/০৯/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
ইচ্ছামাফিক পরিস্থিতি পরিবর্তনে আপনার সফলতা এগিয়ে আসবে। আজকের দিনে শত্রুপক্ষ আপনার থেকে দূরে থাকবে। জাতিকারা পরিবারে সম্মান বাড়ানোয় সুনাম অর্জন করবেন। কর্মক্ষেত্রে শুভ পরিবর্তন হতে পারে।

টোটকা: দক্ষিণ হাতের কব্জিতে পাঁচটি কুশ, পাঁচটি দুর্বা, একটি লাল সুতোয় বেঁধে পরুন। সূর্য ডোবার পর সেটিকে জলে ভাসিয়ে দিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯
অন্যের অযাচিত উপদেশ শুনে ধৈর্যচ্যুতি ঘটতে পারে। ভুল বোঝাবুঝির জন্য অর্থনাশের যোগ। রাতের দিকের কোনো খবরে আপনি কিছুটা বিচলিত হতে পারেন। জাতিকারা পরিবারের সমস্যায় চিন্তিত হয়ে পড়বেন। দূরে থাকা সন্তানের খবর আসতে পারে।

টোটকা: পানিতে পাঁচটি পান পাতা রেখে বসার ঘরে উত্তর কোণে রেখে দিন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
প্রত্যক্ষ আলোচনা না করে নীরব থাকার ফলে আপনাকে কোনো কোনো মানুষ ভুল বিশ্লেষণ করতে পারে। সন্ধ্যার আগে হিসাব ও লেনদেন সেরে ফেলুন। পাওনা আদায়ে কৌশলের আশ্রয় নিতে হবে। জাতিকাদের কৃতকর্মের ফলে অর্থদণ্ড দিতে হতে পারে। কর্মস্থলে নতুন পদক্ষেপ নিতে হবে।

টোটকা: কাজের জায়গায় সুগন্ধি ফুল রাখুন, আতর বা সুগন্ধি বাড়ির দরজার পাশে রাখুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭
আজকের দিনে রাশিচক্রে আর্থিক বাধা দেখা যাচ্ছে। প্রতিবেশী ও বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। সামাজিক দিক থেকে সুনাম বাড়তে পারে। জাতিকারা সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ততার মধ্যে দিন কাটাবেন। শারীরিক দুর্বলতা বা রক্তাল্পতার শিকার হতে পারেন

টোটকা: একটি কাঁচা হলুদ লাল সুতোয় জড়িয়ে নিজের কাছে রাখুন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২
সহকর্মীদের সঙ্গে বিরোধে জড়াতে পারেন। তবে প্রতিবেশীদের সাহায্য পাবেন। বাসা বদলের যোগ আছে। জাতিকারা হাতের কাজের জন্য সুনাম বা পুরস্কার পেতে পারেন। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ।

টোটকা: পাঁচটি আমের পল্লবের উপর তেল ও সিঁদুর মিশিয়ে একটি করে ফোঁটা দিয়ে প্রধান দরজায় ঝুলিয়ে রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৯
আজ আপনার সাহায্যে এগিয়ে আসবে কোনো অগ্রজ ব্যক্তি। শত্রু-মিত্র নির্বিশেষে আপনার সু-ব্যবহার কার্যসিদ্ধিতে সহায়ক হবে। সঞ্চয় থেকে ব্যয় করার যথেষ্ট কারণ থাকতে পারে। জাতিকাদের পদস্থ ব্যক্তির সাহায্যে আর্থিক উন্নতির যোগ আছে। কথা বলার ক্ষেত্রে সংযমী হওয়া প্রয়োজন।

টোটকা: একটি কলাকে কিছুটা কালো জিরে, কিছুটা চাল, সামান্য তিল অল্প জল দিয়ে মেখে জলাশয়ে ভাসিয়ে দিন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং সাদা, শুভ সংখ্যা : ২১
আত্মবিশ্বাসের উপর নির্ভর করে আপনি সফলতা পাবেন। কর্মক্ষেত্রে আগের পদ্ধতি বদল করে নতুন পদ্ধতি আনতে সফল হবেন। আর্থিক বাধা নেই। তবে ভূ-সম্পত্তি ভাগ হলে কিছুটা সমঝোতা করতে হতে পারে। জাতিকাদের ক্ষেত্রে বিশেষ করে পরিবারে আনন্দ থাকবে। কর্মক্ষেত্রে মতবিরোধজনিত সমস্যা দেখা দিতে পারে।  

টোটকা: হরিতকি ও কাঁচা হলুদ একটি স্বস্তিক চিহ্ন আঁকা ঘটে রেখে বসার ঘরের দক্ষিণে রেখে দিন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ১৮
অসাবধান হয়ে বা ঝোঁকের বশে কাজ করতে গেলে ক্ষতির সম্ভাবনা প্রবল। কঠিন পরিস্থিতি ভাগ্যের জোরে উতরে যাবেন। পেশা বাদেও অন্য ক্ষেত্র থেকে অর্থ লাভের যোগ আছে। জাতিকারা মানসিক চিন্তা থকে মুক্ত হবেন। অর্থ ও পরিবার সব দিকেই সমাধানের ইঙ্গিত দেখা যাচ্ছে।

টোটকা: অষ্টধাতুর মূর্তি কাজের জায়গায় রাখুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : হলুদ,  শুভ সংখ্যা : ৩
আজকের দিনে বাধা ভেঙে অগ্রগতির যোগ আছে। দিনের শুরুতে ভালো কোনো সংবাদ পেতে পারেন। পরিবারের সঙ্গে আলোচনা করে এগোনোর ফলে সুফল পাবেন। জাতিকাদের আশানুরূপ সম্মান লাভ হবে। কর্মক্ষেত্র সম্পর্কিত আলোচনা সফল হবে। প্রেমের জন্য দিনটি শুভ।

টোটকা: আজকের দিনে শুধু নিরামিষ খাবার খান।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫
যুক্তি দিয়ে অন্য কারো মতামত গ্রহণ করুন। আবেগ নিয়ন্ত্রণ করলে সফলতা আসবে। দাম্পত্যজীবনে ভুল বোঝাবুঝির যোগ আছে। জাতিকাদের পরিবারে প্রতিকূল পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলতে হবে। পাওনা লাভের যোগ দেখা যাচ্ছে।

টোটকা: কলা পাতায় কিছুটা ভেজানো চাল পাঁচটি ভাগে ভাগ করে পাঁচটি সুপারি, পাঁচটি পান, পাঁচটি বাতাসা সহকারে জলাশয়ের ধারে রেখে দিন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
এমন কোনো পরিস্থিতির সৃষ্টি হতে পারে যেখানে আপনার ইচ্ছা থাকলেও কিছু করার থাকবে না। সতর্ক না হলে বিপত্তির মুখে পড়তে পারেন। নানা রকম বাধায় জেরবার হওয়ার সম্ভাবনা। জাতিকারা নিকটাত্মীয়ের তৈরি সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। মানসিক চাপ বাড়বে।

টোটকা: আজকের দিনে শুধু নিরামিষ খাবার খান।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১
নিজের বিচার-বিবেচনায় শত্রুপক্ষকে বশে আনতে সমর্থ হবেন। সুপ্ত ইচ্ছা পূরণ হতে পারে। পরিবারের কেউ আপনার কার্যসিদ্ধিকে ঈর্ষার চোখে দেখতে পারে। জাতিকারা উত্তেজনামূলক পরিস্থিতি এড়িয়ে চলুন। সূক্ষ্মবুদ্ধির ব্যবহারে অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

টোটকা:  নিম গাছের ছাল জলে ভিজিয়ে সেই জলে গোসল করুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।