ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাশিফল

আত্মবিশ্বাস এগিয়ে রাখবে মীনকে, ভেবে কাজ করুন মিথুন

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৪
আত্মবিশ্বাস এগিয়ে রাখবে মীনকে, ভেবে কাজ করুন মিথুন

প্রেম, বিয়ে, অর্থপ্রাপ্তিসহ জানুন আপনার ভবিষ্যৎ!

বাংলানিউজ ও বাংলানিউজ রাশিফল পাঠককে সবসময় দিতে চায় ভিন্নতার স্বাদ। কারণ পাঠকের চাহিদাকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।



বাংলানিউজের অগণিত পাঠকের চাহিদা বিবেচনায় তাই জ্যোতিষ রুবাইর নেতৃত্বে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের একটি বিশেষজ্ঞ প্যানেল নির্বাচিত করেছি আমরা। এই বিশেষজ্ঞ প্যানেল আপনার পাঠানো তথ্য-উপাত্ত ও আপনার সমস্যা ঘেঁটে মেটাচ্ছে মনে জমে থাকা সব প্রশ্নের উত্তর।

আমরা এরইমধ্যে অনেক সাড়া পেয়েছি। দেশ-বিদেশ থেকে বিভিন্নজন জানছেন তাদের কাঙ্ক্ষিত বিষয়াদি। পাঠকের চাহিদা ও সাড়ার কথা বিবেচনা করে আরও সহজসাধ্য করা হয়েছে আমাদের পদ্ধতি। যারা প্রেম, বিয়ে, সংসার, জটিল সমস্যা, বাস্তুদোষ, রাহুদোষ প্রভৃতি জানতে চান তারা মেইলে আমাদের জানান।

রাশি, লগ্ন, গণ, তিথি, বাস্তুশাস্ত্রসহ মনের বিভিন্ন প্রশ্নের অবসান ঘটাতে চান তারা যোগাযোগ করুন এই মেইলে: [email protected]

ফিরতি মেইলে জানানো হবে বিস্তারিত নিয়ম-কানুন। এতে তরুণ-তরুণীসহ সব বয়সীদের কথা বিবেচনা করে নতুন কিছু সুযোগ থাকছে সীমিত সময়ের জন্য। সব জেনে পুনরায় মেইল করলে নির্দিষ্ট সময় পর জানতে পারবেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল।

আজ কেমন যাবে
তারিখ- ১৬/০৯/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৯
নতুন পরিচিত মানুষের মাধ্যমে আর্থিক লাভ হতে পারে। পরিবারের গুরুজনের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। ব্যবসা সংক্রান্ত  সমস্যার সুরাহা হতে পারে। জাতিকাদের সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়বে। হতাশাজনিত অবসাদ থেকে দূরে থাকুন। প্রেমভাব বাধাযুক্ত।

টোটকা: বাড়ি থেকে বের হওয়ার সময় মুখে সামান্য চিনি বা মিছরি রাখুন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৪
খুব সতর্কভাবে দাম্পত্য কলহ এড়িয়ে চলুন। কাছের ব্যক্তির কাছ থেকে বিশ্বাসভঙ্গ হতে পারে। তবে কোনো অর্থ বিনিয়োগ করবেন না। জাতিকারা কর্মক্ষেত্রে বিশেষ সুযোগ পেতে পারেন। জীবনে উচ্চাভিলাষীরা আজকের দিনে তাদের লক্ষ্যে সফল হবেন।

টোটকা: নিজের পকেটে তুলসী পাতায় একটি চন্দনের টিপ দিয়ে কাছে রাখুন।

মিথুন: (২২মে – ২১ জুন) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৮
ব্যবসায়ী বা শিল্পপতিদের ক্ষেত্রে দিনটি কিছুটা সমস্যায় ভরা থাকবে।   হার্ট না কিডনিজনিত সমস্যা থাকলে একটু সাবধানে থাকুন। জাতিকারা অযথা আবেগে পরিচালিত হয়ে সিদ্ধান্ত নেবেন না। দুপুরের পর থেকে সমস্যার সমাধান হতে থাকবে। প্রেমযোগ আছে। তবে এক্ষেত্রে ভাবনা-চিন্তা করে কাজ করতে হবে।

টোটকা: কাজের টেবিলে পূর্বদিকে মুখ করে বসার চেষ্টা করুন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২১
দিনের শেষভাগে শুভ খবর আসতে পারে। সত্যির পক্ষে দাঁড়াতে গিয়ে বিপত্তির সৃষ্টি হতে পারে। সতর্ক হয়ে বন্ধুত্ব বা কোনো মানুষকে বিশ্বাস করুন। জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক ও অর্থনৈতিক সমস্যা কিছুটা চিন্তিত রাখবে। দাম্পত্য জীবনের যেকোনো ঘটনায় খুব সতর্ক হয়ে সিদ্ধান্ত নিন।
 
টোটকা: শোবার ঘরে একটি পিতলের পাত্রে জল দিয়ে তিনটি পদ্মফুল রাখলে উপকার পাবেন।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৮
স্ত্রী ভাগ্যে ধনলাভ যোগ আছে। ব্যবসায় স্ত্রীর মতামতের গুরুত্ব দিন। দিনের প্রথম প্রহরে আঘাত বা রক্তপাতের যোগ আছে। জাতিকারা পরিবারে বিশেষ কারণে অভিনন্দিত হবেন। সামাজিক ক্ষেত্রে গুরুত্ব বাড়বে।

টোটকা: গাড়ি চালকেরা গাড়িতে সিঁদুর ও তেল দিয়ে সামনের দিকে একটি সূর্য চিহ্ন এঁকে রাখুন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
কর্মস্থানে তর্ক-বিতর্কের কারণে সহকর্মীদের বিরাগভাজন হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থস্থানে বাধা থাকলেও দিনের শেষ ভাগে সাফল্য আসবে। জেদের বশে উত্তেজিত হয়ে সিদ্ধান্ত নেবেন না। জাতিকাদের মা বা মাতৃস্থানীয়াদের শারীরিক সমস্যা নিয়ে চিন্তা বাড়বে। সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্তদের দিনটি শুভ। প্রেমযোগ শুভ।

টোটকা: শোবার ঘরে ঠিক বিছানার পূর্ব পাশে একটি পিতলের পাত্রে জলে কিছু সাদা ফুল রাখলে উপকার পাবেন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) শুভ রং হলুদ, শুভ সংখ্যা : ১৮
ব্যবসায়ীদের জন্য দিনটি লাভজনক। সম্পত্তি সমস্যার সুরাহা হতে পারে। পড়ুয়াদের সফলতা পাওয়ার আশা। জাতিকারা যে কোনো রকম বিতর্ক বা উত্তেজনা এড়িয়ে চলুন। জাতিকারা বিশেষ করে রাস্তা পারাপার করার সময় সতর্ক থাকুন। বাড়ির বাইরে আঘাতযোগ পরিলক্ষিত হচ্ছে। প্রেমযোগ শুভ।

টোটকা: কাক-পক্ষীকে দানা শস্য দান করুন। কাজের জায়গায় একটি ত্রিকোণাকৃতির স্ফটিক রাখুন।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৮
আজকের দিনে গৃহে আত্মীয় সমাগমে আনন্দ অনুষ্ঠানের যোগ। বস্ত্র ও গয়না জাতীয় দ্রব্যের বিনিয়োগে লাভের যোগ আছে। মাতুল তরফে ধন লাভের যোগ। জাতিকাদের ক্ষেত্রে উচ্চশিক্ষার যোগ আছে। নতুন কাজের প্রস্তাব আসতে পারে।

টোটকা: কুকুর, গবাদি পশুকে খাদ্য দান করুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৫
দীর্ঘদিনের পারিবারিক সমস্যার সমাধান হতে পারে। বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা বর্তমান থাকবে। আর্থিকভাবে লাভবান হওয়ার যোগ। জাতিকারা হঠকারি সিদ্ধান্তের মাশুল গুনবেন। আত্মীয়ের খারাপ ব্যবহার আপনাকে কাতর করবে।

টোটকা: সাদা পোশাক পরুন। একটি পাত্রে পানিতে যব, গম, চাল ভিজিয়ে রাখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২
গুরুজনের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন। জমি নিয়ে মামলায় কিছু গুরুত্বপূর্ণ পরিবর্তন হতে পারে। কর্মক্ষেত্রে অর্থনৈতিক লাভের যোগ আছে।   জাতিকাদের দিনটি কাটবে সন্তানকে নিয়ে চিন্তা ও সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ততার মধ্যে। পরিবারে আজ নতুন কোনো সমস্যা সমাধানে জাতিকাদের প্রধান ভূমিকা নিতে হতে পারে। প্রেমযোগ ক্ষীণ।

টোটকা: গোলাপজল মিশ্রিত জলে গোসল করুন।  

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮
আজকের দিন যেকোনো রকম উত্তেজনা বিপত্তির কারণ হতে পারে। প্রিয়জনদের কিছু কিছু কাজকর্মে আপনার দুশ্চিন্তা বাড়বে। বিদেশ থেকে অর্থলাভের সম্ভাবনা আছে। জাতিকারা জেদের বশে কাজ করা থেকে বিরত থাকুন। প্রেমযোগ শুভ। তবে সেটিকে কার্যকর করতে গেলে প্রচেষ্টার দরকার।

টোটকা: কুকুরকে উচ্ছিষ্ট নয় এমন খাবার দিন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৪
আজকের দিনে আটকে থাকা কাজে সফলতা পাবেন। নতুন পথে রোজগারের সুযোগ আসতে পারে। জাতিকারা কর্মক্ষেত্রে অযথা হয়রানির শিকার হতে পারেন। তবে আপনার আত্মবিশ্বাস আপনাকে এগিয়ে নিয়ে যাবে। প্রেম নিয়ে বন্ধুদের সাহায্য পেতে পারেন।

টোটকা: একটি হরিতকি গোলাপ জলে ধুয়ে পরিষ্কার সাদা কাপড়ে বা রুমালে মুড়ে নিজের কাছে রাখুন।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, সেপ্টম্বর ১৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।